Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (55 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-০২-২০১৮

হাসপাতালের ডাস্টবিনে পাওয়া গেল নবজাতক

হাসপাতালের ডাস্টবিনে পাওয়া গেল নবজাতক

ব্রাহ্মণবাড়িয়া, ০২ মে- ব্রাহ্মণবাড়িয়ায় সদর হাসপাতালের ডাস্টবিন থেকে এক নবজাতককে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। শিশুটিকে অনেক পরিবারই দত্তক নিতে চায়।

মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে সদর হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক মো. বাবু নবজাতকটিকে উদ্ধার করেন। পরে শিশুটিকে হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বর্তমানে শিশুটি উদ্ধারকারী বাবুর দায়িত্বে রয়েছে। তাদের পরিবার শিশুটিকে দত্তক নিতে চায়।

এদিকে, নবজাতক উদ্ধারের খবর ছড়িয়ে পড়লে উৎসুক মানুষ শিশুটিকে দেখতে সদর হাসপাতালে ভিড় করে। শিশুটিকে দত্তক নেয়ার জন্য বেশ কয়েকটি পরিবার এগিয়ে এসেছে। দত্তক নেয়ার সংখ্যা বেড়ে যাওয়ায় সদর থানা পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

জেলা সদর হাসপাতালের শিশু বিভাগের চিকিৎসকরা জানিয়েছেন, নবজাতকটি এখন সুস্থ আছে। তারপরও যেহেতু ডাস্টবিনে ছিল তাই জীবাণু ছড়িয়েছে কিনা সেটি পর্যবেক্ষণ করা হচ্ছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন বলেন, নবজাতকটি পুরোপুরি সুস্থ হওয়ার পর সরকারি বিধি মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : আরটিভি অনলাইন

আর/১৭:১৪/০২ মে

ব্রাক্ষ্রণবাড়িয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে