Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (70 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-৩০-২০১৮

ফেনীতে এমপির গাড়িতে হামলার ঘটনায় মামলা

ফেনীতে এমপির গাড়িতে হামলার ঘটনায় মামলা

ফেনী, ৩০ এপ্রিল- ফেনী-৩ আসনের সরকার দলীয় সংসদ সদস্য (এমপি) হাজী রহিম উল্যাহর ব্যবহৃত গাড়িতে হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার বিকেলে এমপির এপিএস জামশেদ আলম রুবেল বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলাটি দায়ের করেন।

পুলিশ জানায়, এমপি হাজী রহিম উল্যাহর ব্যবহৃত গাড়ি ও দুটি স্কেভেটর মেশিনে অগ্নিসংযোগের ঘটনায় আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আইয়ুব নবী ফরহাদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার হোসেন খোন্দকার, তার বাবা আবুল ফয়েজ মিয়াধন, হোনা মিয়া, শহীদুল ইসলাম, মো. আরু মিয়া, ফয়েজ আহম্মদ রুবেল ও আবু জাফরের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ছাত্রলীগের সম্মেলনে ভোটপর্ব থাকছে না: প্রধানমন্ত্রী

এর আগে শুক্রবার দিবাগত রাতে সোনাগাজীর মুহুরী সেচ প্রকল্প এলকায় এমপি হাজী রহিম উল্যাহর ব্যবহৃত গাড়ি ভাঙচুর, তার মালিকানাধীন দুটি স্কেভেটর গাড়িতে অগ্নিসংযোগ ও ফাঁকা গুলি করে দুর্বৃত্তরা। পরে সংবাদ সম্মেলনে এ ঘটনার জন্য নিজ দলীয় কর্মীদের দায়ী করেন তিনি।

সূত্র: জাগোনিউজ২৪

আর/১৭:১৪/৩০ এপ্রিল

ফেনী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে