Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ , ৩ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৩-২৪-২০১৩

জামিন নিতে গিয়ে শ্রীঘরে বিএনপির ১২ নেতাকর্মী


	জামিন নিতে গিয়ে শ্রীঘরে বিএনপির ১২ নেতাকর্মী

ঝিনাইদহ, ২৪ মার্চ- ঝিনাইদহ জেলা যুবদলের আহ্বায়ক রওশন বিন কদর মিরণ ও জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদকসহ ১২ নেতার জামিন নামঞ্জুর করে রোববার জেল হাজতে পাঠানো হয়েছে।

গত ১৯ মার্চ বিএনপির ডাকা ৩৬ ঘণ্টার হরতালে ছাত্রলীগ ও যুবলীগের তিন নেতার দায়ের করা মামলায় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ২৬৮ জন নেতাকর্মী রোববার দুপুরে ঝিনাইদহের একটি বিচারিক আদালতে জামিনের জন্য আত্মসমর্পণ করেন।

ঝিনাইদহ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তছরুজ্জামান উভয়পক্ষের শুনানী শেষে ছাত্রদল ও যুবদলের ২৫৬ নেতাকর্মীর জামিন মঞ্জুর করেন এবং জেলা সেচ্ছাসেবক দলের সাজেদুর রহমান পাপ্পু ও যুবদলের জেলা আহ্বায়ক রওশন বিন কদর মিরণসহ ১২ জনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

আসামী পক্ষে ঝিনাইদহ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান, সাবেক সভাপতি অ্যাড. এসএম মশিয়ার রহমান ও সাধারণ সম্পাদক অ্যাড. দবির উদ্দীনসহ শতাধিক আইনজীবী জমিন শুনানিতে অংশ নেন।

উল্লেখ্য, গত ১৯ মার্চ বিএনপির ডাকা ৩৬ ঘণ্টার হরতাল চলাকালে হরতাল বিরোধীদের সঙ্গে সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন আহত হন।

এ ঘটনায় জেলা ছাত্রলীগ নেতা রেজওয়ানুল ইসলাম বাপ্পি, যুবলীগ নেতা মাসুদ ও সাদ্দাম হোসেন পৃথক ৩টি মামলায় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ২৬৮ জন নেতাকর্মীর নামে সদর থানায় মামলা করেন।

ঝিনাইদহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে