Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৮ এপ্রিল, ২০২০ , ২৫ চৈত্র ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৩-২৪-২০১৩

শাহজালাল বিমানবন্দরে ২ রোহিঙ্গাসহ আটক ৭


	শাহজালাল বিমানবন্দরে ২ রোহিঙ্গাসহ আটক ৭

ঢাকা, ২৪ মার্চ- হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জাল ভিসা নিয়ে সৌদি আরব যাওয়ার সময় দুই রোহিঙ্গাসহ ৭ জনকে আটক করেছে বিমান বন্দর আর্মডস পুলিশ সদস্যরা।

রোববার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের বহিঃগমন লাউঞ্জ খেকে তাদের  আটক করে পুলিশ।
 
বিমান বন্দর আর্মডস পলিশের সহকারী সুপার মোতাজ্জের হোসেন  জানান,সকালে কুয়েত এয়ারলাইন্স ও কাতার এয়ারওয়েজের পৃথক দুটি বিমানে  করে কক্সবাজরের টেকনাফ ও ঝিনাইদহের হরিনাকুন্ডু উপজেলার ৫ যাত্রী সৌদি আরব যাওয়ার জন্য বিমান বন্দরে আসে।

এ সময় এপিবিএন এর সাদা পোশাকের পুলিশ সদস্যরা তাদের তাদের পাসপোর্ট ও ভিসা পরীক্ষা করে জিজ্ঞাসাবাদ করে আটক করে।

এপিবিএন সূত্র জানায়, সকাল সাড়ে ৯টায় কুয়েত এয়ারলাইন্সের (কেইউ- ২৩৪) নম্বর বিমানে মাজিদুল (১৮) ও মাসুদ (১৮) ও সবুজ (২০) সৌদি আরবের দাম্মাম যাওয়ার জন্য বিমান বন্দরে আসে। এ সময় তাদের আটক করে তাদের জিজ্ঞাসাবাদ করে।

তাদের কথা-বার্তায় সন্দেহ হলে পুলিশ তাদের পাসপোর্ট ও ভিসা পরীক্ষা করে জাল প্রমাণিত হয়। তাদের আটক করে এপিবিএন সদস্যরা।

একই সময় এপিবিএন সদস্যরা রোহিঙ্গা সন্দেহে মো. হালিম (২০) ও আরিফুল্লাহ (২৪) নামে দুই রোহিঙ্গাকে আটক করে। সকালে কাতার এয়ারওয়েজের ( কিউ আর- ৩৪৩) বিমানে  সৌদি আরবে য়াওয়ার জন্য তারা বহিঃগমনে লাউঞ্জে আসার পর এপিবিএন সদস্যরা তাদের আটক করে।

আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানায় দুই দালাল সাড়ে চার লাখ টাকায় তাদের সৌদি আরবে জাল পাসপোর্ট নিয়ে যাওয়ার চুক্তি করে। পুলিশ কৌশলে রতন আলী (৩২) ও মফিজুল (৩৮) নামে দুই দালালকেও আটক করে। এদের  মধ্যে আটক মফিজুল সিভিল এভিয়েশন কমর্চারী।

এ বিষয়ে আর্মড পুলিশ বাদী হয়ে বিমান বন্দর থানায় পৃথক মামলা দায়ের করেছে।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে