Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯ , ২ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (60 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০২-২০১৮

রাজপরিবারের নিয়মকেই তুড়ি মেরে দিচ্ছেন মেগান!

রাজপরিবারের নিয়মকেই তুড়ি মেরে দিচ্ছেন মেগান!

আরও চার মাস বাকি বিয়ের আনুষ্ঠানিকতার। এরই মাঝে শুরু হয়েছে ব্রিটিশ রাজপুত্র হ্যারি আর মার্কিন অভিনেত্রী মেগান মার্কেলের বিয়ের সব বিষয় নিয়ে জল্পনা কল্পনা।

প্রিন্স হ্যারি যে বহু আগে থেকেই রাজপরিবারের নিয়মের তোয়াক্কা করেন না, এই খবর এর মধ্যেই সবার জানা। তাঁর বিয়েতে যে অনেক নিয়মই রাজ পরিবারের প্রথার বাইরে যাবে এটাও স্বাভাবিক বলেই ধরে নিয়েছেন সবাই।

এই যেমন, নিজের প্রাক্তন প্রেমিকাকে হ্যারি দাওয়াত করছেন তাঁর বিয়েতে, এই কাজ এর আগে রাজ পরিবারের কেউ করেননি। কিন্তু, এই খবরকে ছাপিয়েও বড় খবর, নিজের বিয়েতে বক্তব্য রাখবেন মেগান মার্কেল নিজেই!

মেগান পরিকল্পনা করেছেন বিয়ের দিন সেই সব মানুষকে তিনি ধন্যবাদ জানাবেন যারা তাঁকে রাজপরিবারের সদস্য হতে সাহায্য করেছেন। হ্যারির প্রতি ভালোবাসাও প্রদর্শন করবেন তাঁর বক্তব্যের মাধ্যমেই।

আরও খবর: বিয়ের জন্য মনের মতো কাউকে খুঁজে পাচ্ছেন না প্রিয়াঙ্কা

রাজপরিবারের নিয়ম, সবার সামনে তাঁরা কখনও আবেগপ্রবণ হতে পারবে না এবং নিজের আবেগ প্রকাশও করতে পারবে না। সেই নিয়মকে বুরো আঙুল দেখাতে প্রস্তুত মেগান। সাধারণত যুক্তরাজ্যের বিয়েতে মেয়ের বাবা কিংবা বরই বক্তব্য রাখে, কনে শুধু সেজেগুজে বসে থাকে। এই সব নিয়মকেই তুড়ি মেরে দিচ্ছেন মেগান। দেখা যাক, শেষ পর্যন্ত আর কী কী নিয়ম ভাঙেন মেগান-হ্যারি।

এআর/১৫:৫৬/০২ ফেব্রুয়ারি

হলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে