Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (25 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০২-০৮-২০১৩

‘দৈনিক ইয়াদ’ সম্পাদককে রিমান্ড আবেদন


	‘দৈনিক ইয়াদ’ সম্পাদককে রিমান্ড আবেদন

জামায়াত ও শিবিরকে উস্কানি, নেপথ্য মদদ দেওয়ার অভিযোগে আটক নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকা ‘দৈনিক ইয়াদ’র ভারপ্রাপ্ত সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেনকে পুলিশের ওপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

ওই মামলায় তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঞ্জুর কাদের জানান, গত ২ ফেব্রুয়ারি শহরের চাষাঢ়ায় ইসলামী ছাত্র শিবিরের একটি মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালানো হয়। হামলায় ৪ পুলিশকে রাস্তায় ফেলে বেধড়ক পিটুনি দেয় শিবিরের উশৃঙ্খল লোকজন।

ওই ঘটনাসহ বিভিন্ন সময় শিবিরের সহিংশতামূলক কর্মকাণ্ডে ইন্ধন ও উস্কানি দেওয়ার অভিযোগেই মূলত তোফাজ্জলকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত নিজ কার্যালয় থেকে নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের এমপি নাসিম ওসমান সম্পাদক তোফাজ্জলকে হোসনকে পুলিশের কাছে তুলে দেয়।

তোফাজ্জল ‘দৈনিক ইয়াদ’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক। পত্রিকাটি ঢাকা থেকে প্রকাশিত হলেও এটা নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকা হিসেবে পরিচিত। তোফাজ্জলকে হোসেনকে এর আগে নারায়ণগঞ্জে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরের বিভিন্ন মিছিল ও সমাবেশে দেখা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় তোফাজ্জল হোসেন বঙ্গবন্ধু সড়কে নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি নাসিম ওসমানের কার্যালয়ে যায়। তখন এমপি নাসিম ওসমান নিজেই তোফাজ্জলকে আটক করেন। ওই সময়ে কার্যালয়ে উপস্থিত কয়েকজন কর্মী তোফাজ্জলকে মারধর করে।

ওসি এস এম মঞ্জুর কাদের জানান, তোফাজ্জল জামায়াত ও শিবিরের সঙ্গে সম্পৃক্ত বলে অভিযোগ রয়েছে। বুধবারের ঘটনায় তার সম্পৃক্ততার অভিযোগ রয়েছে। তার পত্রিকায় জামায়াত ও শিবিরের পক্ষে উস্কানি রয়েছে।

এর আগে বুধবার রাতে পুলিশ জামায়াত ও শিবিরকে মদদ দেওয়ার অভিযোগে নারায়ণগঞ্জ ১২নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাশেম শকুকে গ্রেফতার করেছিল পুলিশ।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে