Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.9/5 (41 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০২-০৮-২০১৩

শিবিরকে ইন্ধন : ১৬ জনের বিরুদ্ধে মামলা


	শিবিরকে ইন্ধন : ১৬ জনের বিরুদ্ধে মামলা

জামায়াত ও শিবিরকে ইন্ধন দেওয়ার অভিযোগে গ্রেফতার হওয়া নারায়ণগঞ্জ-এ ১৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা, গাড়ি ভাঙচুরের অভিযোগে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার দিনগত গভীর রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি দায়ের করেন।

১৬ জনকে অভিযুক্ত করে দায়ের করা মামলায় প্রধান আসামি করা হয়েছে শকুরের স্ত্রী দিপা হাশেমকে।

মামলার অন্য আসামিরা হলেন, শকুর দুই ভাগ্নে তান্না ও মান্না, আক্তার হোসেন সবুজ ওরফে ল্যাংড়া সবুজ, মতিন, আজাহার, শাহ আলম, রাজন, নাসিম, সুজন, সোহেল, পিএস ইমরান, মাহামুদ, দেলোয়ার হোসেন দেলু, মাসুম ওরফে পিচ্চি মাসুম ও মানিক চাঁন।

মামলায় অভিযোগ করা হয়েছে, বুধবার রাত সাড়ে ১০টায় জামায়াত ও শিবিরকে ইন্ধন দেওয়ার অভিযোগে শহরের ডনচেম্বার এলাকায় কাউন্সিলর শওকত হাশেম শকুকে তার কার্যালয় থেকে আটক করা হয়।

পরে তাকে বহন করা গাড়িটি শহরের খানপুর মেট্রো হল মোড়ে ডিবি কার্যালয়ের সামনে আসলে শওকত এর লোকজন পেছন থেকে হামলা চালায়। এ সময় তারা ডিবির একটি গাড়ি ভা‍ঙচুর করে ও একজন কনস্টেবলকে মারধর করে।

প্রসঙ্গত, বুধবার রাতে শকুকে আটক করে নেওয়ার পর তার অনুগামী লোকজন ডিবির কার্যালয়ের সামনে জড়ো হলে ডিবি পুলিশ লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।

শকুকে গ্রেফতারের পর নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের দায়ের করা মামলায় বৃহস্পতিবার ১০দিন করে রিমান্ড আবেদন চেয়ে আদালতে পাঠানো হয়।

পরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন আহম্মেদ এর আদালত রোববার রিমান্ড আবেদনের শুনানির দিন ধার্য্য করে আসামিদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে