Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ মে, ২০১৯ , ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.3/5 (28 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১১-১২-২০১৭

দর্শক সিনেমার গল্পটা পছন্দ করছে

মাসউদ আহমাদ


দর্শক সিনেমার গল্পটা পছন্দ করছে

নীরব। মডেল ও চলচ্চিত্র অভিনেতা। সদ্য মুক্তি পাওয়া ছবি ‘গেম রিটার্নস’ তিনি হলে গিয়ে দেখেছেন দর্শকের সঙ্গে। তাঁর সঙ্গে ছিলেন সহশিল্পী তমা। সিনেমা ও অন্যান্য বিষয়ে তিনি কথা বলেছেন খোলা কাগজের সঙ্গে-

‘গেম রিটার্নস’ সিনেমাটি দেখতে হলে গিয়েছিলেন। অভিজ্ঞতা কেমন?

কাজের অভিজ্ঞতা তো অবশ্যই ভালো। একটা ভালো একটা করেছি। দর্শকের সঙ্গে সরাসরি সিনেমা দেখার যে ব্যাপার সেটা বেশ রোমাঞ্চকর। কাজের শেষে এখন, হলে গিয়ে সিনেমা দেখলে হয় কী তাদের রিঅ্যাকশনাটা খুব কাছে থেকে দেখা যায়। আর আলটিমেটলি, দর্শকরাও খুব এঞ্জয় করে যে, তারা হিরো এবং হিরোইনের সঙ্গে ছবি দেখছে। হলে দশর্কের অনুভূতি ও প্রতিক্রিয়া সরাসরি পাওয়া যায়। এটা খুব ইম্পর্টেন্ট। আর আমার জন্য এটা খুব সুখকর একটা অনুভূতি।

দর্শকের রেসপন্স কেমন পেলেন?

দর্শকের রেসপন্স খুবই ভালো। দর্শক পছন্দ করছে। তারা গল্পটা পছন্দ করছে। আপনি অভিজ্ঞতা জানতে চাইলেন, দর্শকের পজেটিভ সাড়া পাওয়া যাচ্ছে এটাই হচ্ছে সবচেয়ে আনন্দের এবং বড় অভিজ্ঞতা।

আপনি যে হলে গিয়ে সিনেমাটি দেখছেন, তা কি দর্শকরা জানতেন?

হ্যাঁ। কারণ দর্শকদের তো আগেই জানিয়ে দেওয়া হয়েছিল। ফলে একসঙ্গে বসে সিনেমাটি দেখেছি। আমার সঙ্গে আমার সহশিল্পী তমা মির্জাও ছিলেন। আমরা খুব এঞ্জয় করেছি।

সিনেমা দেখতে কোন কোন হলে গিয়েছিলেন?

বেশ কয়েকটা হলে গিয়েছি। এই মুহূর্তে মনে পড়ছে সৈনিক ক্লাব, জোনাকি, চিত্রামহল এবং অভিসার-এর কথা। আরও কিছু হলে গিয়েছি। এবং যাব।

এই মুহূর্তে কী কী কাজ করছেন?

এখন কয়েকটা ছবির কাজ হাতে আছে। যেমন ‘হৃদয়জুড়ে’; এটার পরিচালক রফিক সিকদার। এখানে আমার সহশিল্পী হিসেবে কজে করেছেন কলকাতার প্রিয়াংকা সরকার। আর একটা ছবির কথা বলি ‘রোদ্র ছায়া’। এটার পরিচলাক বুলবুল জিলানী। এখানে আমার সহশিল্পী আইরিন। দুটো ছবিরই ৭০ ভাগ কাজ হয়ে গেছে। আরও কিছু কাজ শুরু করব।

নতুন কাজের কথা বলুন?

একেবারে নতুন কাজের খবর এখন থাক। আপনি বরং ‘গেম রিটার্ন’ চলছে এবং দর্শক সিনেমার গল্পটা পছন্দ করছে, এটাই সবচেয়ে নতুন খবর। এটাই লিখে দেন।

এমএ/০২:০০/১২ নভেম্বর

সাক্ষাৎকার

আরও সাক্ষাৎকার

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে