Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (53 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০২-০৩-২০১৩

নারায়ণগঞ্জে শিবিরের ৮ জন গুলিবিদ্ধ, দাবি পুলিশের


	নারায়ণগঞ্জে শিবিরের ৮ জন গুলিবিদ্ধ, দাবি পুলিশের

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় শনিবার সকালে পুলিশের ওপর হামলা ও সংঘর্ষে ইসলামী ছাত্র শিবিরের অন্তত ৮ জন গুলিবিদ্ধ হয়েছেন বলে দাবি করেছেন সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঞ্জুর কাদের।

তিনি আরও জানান, ৮ জন গুলিবিদ্ধ ছাড়াও আরও ১২ থেকে ১৫ জন শিবির কর্মী আহত হয়েছেন।

ওসি বলেন, ‘ঘটনার পরেই গুলিবিদ্ধ ও আহত শিবির কর্মীদের বিভিন্ন যানবাহনে করে দ্রুত চলে যেতে দেখা গেছে। তাদের শহরের কোন হাসপাতাল কিংবা ক্লিনিকে পাওয়া যায়নি। আহতদের খোঁজা হচ্ছে।’

তিনি জানান, শনিবার সকালে চাষাঢ়ায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু জাফরের নেতৃত্বে পুলিশের ১০ থেকে ১২ সদস্যের একটি টিম টহল দিচ্ছিল। তখন হঠাৎ করেই শিবিরের নেতাকর্মীরা একসঙ্গে তিন দিক থেকে মিছিল নিয়ে শহীদ মিনারের দিকে আসতে থাকে। তখন এএসআই জাফর বাধা দিতে গেলে তাকে শহীদ মিনার লগোয়া বেইল টাওয়ারের সামনের সড়কে রাস্তায় ফেলে বেধড়ক লাঠিপেটা করা হয়।

বর্তমানে তাকে শহরের খানপুরে অবস্থিত নারায়ণগঞ্জ ২০০ শয্যা হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া কনস্টেবল আমিনুল, আবদুল আলিম ও মামুনকে পিটিয়ে আহত করেছে শিবিরের লোকজন।

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ পাল্টা অ্যাকশনে লাঠিচার্জ করে। ২৯ রাউন্ড রাবার বুলেট ও ৪ রাউন্ড টিয়ার সেল ছুঁড়ে। এতে শিবিরের অন্তত ৮ জন গুলিবিদ্ধসহ ১২-১৫ জন শিবির কর্মী আহত হয়েছেন।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে