Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (94 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১০-০৩-২০১৭

লিসবনের কাউন্সিল নির্বাচনে বাংলাদেশির জয়

লিসবনের কাউন্সিল নির্বাচনে বাংলাদেশির জয়

লিসবন, ০৩ অক্টোবর- পর্তুগালের রাজধানী লিসবনের স্থানীয় কাউন্সিলের নির্বাচনে সোশ্যালিস্ট পার্টির হয়ে কাউন্সিলর পদে জয়ী হয়েছেন প্রবাসী বাংলাদেশি রানা তাসলিম উদ্দিন। গত ১ অক্টোবর রোববার এই নির্বাচন অনুষ্ঠিত হয়। বাংলাদেশি অধ্যুষিত সান্তা মারিয়া মাইওরে থেকে তিনি দ্বিতীয়বারের মতো কাউন্সিলর নির্বাচিত হন। ২০১৩ সালে প্রথম প্রবাসী বাংলাদেশি হিসেবে একই আসন থেকে তিনি কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন।

১৯৯০ সাল থেকে লিসবনে বসবাস করছেন রানা তাসলিম উদ্দিন। তিনি মূলধারার রাজনীতিতে জড়িত ও পর্তুগাল সোশ্যালিস্ট পার্টির সদস্য। এ ছাড়া পর্তুগালের বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন, পর্তুগাল ফ্রেন্ডশিপ অ্যাসোসিয়েশন, অল ইউরোপিয়ান বাংলাদেশ অ্যাসোসিয়েশনের (আয়েবা) ও লিসবনের বাংলাদেশ ইসলামিক সেন্টারের সঙ্গেএ তিনি জড়িত।

নির্বচনে বিজয়ের পর তিনি প্রবাসী বাংলাদেশিদের ধন্যবাদ জানিয়ে বলেন, তাদের সহযোগিতা, দোয়া আর ভালোবাসায় দুর্গম পথ অতিক্রম করা সম্ভব হয়েছে এবং দ্বিতীয় মেয়াদে আবার কাউন্সিলর নির্বাচিত হয়েছি।

এআর/২১:৫৫/০৩ অক্টোবর

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে