Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ , ১ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (38 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-০৩-২০১৩

হরতালের সিদ্ধান্তে অটল বিএনপি


	হরতালের সিদ্ধান্তে অটল বিএনপি

ঢাকা, ৪ জানুয়ারি- জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে হরতালের সিদ্ধান্ত বহাল রেখেছে প্রধান বিরোধী দল বিএনপি। 

বৃহস্পতিবার রাতে গুলশান কার্যালয়ে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া দলের সিনিয়র নেতাদের সঙ্গে জরুরি সভা করে এ সিদ্ধান্ত বহাল রাখেন।
 
বৈঠক সূত্রে জানা গেছে, আগামী রোববার হরতাল হতে পারে। তবে অপর একটি সূত্র জানিয়েছে, শনিবারও এই হরতাল হতে পারে।
 
সভা শেষে স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান প্রেস বিফ্রিংয়ে জানান, জ্বালানি তেলের দাম বাড়ানো হলে হরতালের মতো কঠিন কর্মসূচি দেওয়া হবে বলে বিএনপি যে ঘোষণা দিয়েছিল, এখনো ওই সিদ্ধান্ত বহাল র‍াখা হয়েছে।
 
তবে শুক্রবার সকালে ১৮ দলীয় জোটের মহাসচিব পর্যায়ের বৈঠক হওয়ার কথা রয়েছে। এরপরেই চূড়ান্ত কর্মসূচি জানা যাবে।
 
সরকার জ্বালানি তেলের মূল্য বাড়ানোর সিদ্ধান্তের কথা জানার পরপরই দলের সিনিয়র নেতাদের নিয়ে গুলশানের কার্যালয়ে রাত সোয়া এগারোটায় জরুরি সভা করেন খালেদা জিয়া।
 
এ বৈঠকে উপস্থিত ছিলেন, দলের স্থায়ী কমিটির সদস্য ড.মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, সাদেক হোসেন খোকা, চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুল মান্নান খান ও আমির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।
 
এদিকে, বৈঠকের আগে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন কার‍ান্তরীণ ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্ত্রী ও জামাতা।
 
প্রসঙ্গত, গত ২৯ ডিসেম্বর রাজধানীর ৫টি স্পটে করা পথসভার সবগুলোতেই বিএনপি চেয়ারপার্সন বলেছেন, সরকার জ্বালানি তেলের দাম বাড়ালেই হরতাল দেওয়া হবে।

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে