Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (102 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৯-১১-২০১৭

প্রকাশ্যে রাজনীতির ময়দানে মনির খান

প্রকাশ্যে রাজনীতির ময়দানে মনির খান

ঝিনাইদহ, ১১ সেপ্টেম্বর- নানা কারণেই বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর অবস্থা নাজুক। তৃণমূল থেকে একেবারে উচ্চ পর্যায়েও তাদের সাংগঠনিক দুর্বলতা স্পষ্ট। সামনে আসছে নির্বাচন। তাই নির্বাচনকে সামনে রেখে বিএনপির সাংগঠনিক অবস্থানকে শক্তিশালী করতে মাঠে নেমেছেন জনপ্রিয় সংগীতশিল্পী মনির খান। সম্প্রতি বিএনপির হয়ে মাঠ চড়াতে দেখা গেলো তাকে।

আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত রোববার ঝিনাইদহ জেলার মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলার (ঝিনাইদহ-৩ আসন) কাজীরবেড় ইউনিয়নে তৃণমূল বিএনপির নেতাদের উপস্থিতিতে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ পরবর্তী মত-কুশল বিনিময়, নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেন মনির খান। আর সেখানে তিনি দলের হয়ে বক্তব্যও প্রদান করেন।

নিজে বিএনপি থেকে নির্বাচনের টিকেট না পেলেও দলের সাংগঠনিক অবস্থাকে শক্তিশালী করতেই তিনি মাঠে নেমেছেন জানিয়ে তার বক্তব্যে বলেন, আসন্ন নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কাকে মনোনয়ন দেবে সেটি বড় কথা নয়। তৃণমূলের বিএনপিকে সুসংগঠিত করে দলের অভ্যন্তরীণ সকল বিভেদ দূর করে বিএনপির নতুন-পুরাতন সকল নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে সুস্থ ধারার রাজনীতির অভ্যাস গড়ে তুলতে কাজ করতে হবে। সাংগঠনিকভাবে বিএনপির অবস্থানকে শক্তিশালী করার লক্ষে আমি কাজ করে যাচ্ছি।

শিল্পী হয়েও রাজনীতি নামার কারণ হিসেবে তিনি সুস্থ রাজনীতি ফিরিয়ে আনার উদ্দেশ্যকেই বড়ো করে দেখছেন বলে মন্তব্য করেন। শুধু তাই না, দলের মধ্যে কোন্দল ভুরে সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। 

ঝিনাইদহ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে