Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২১ আগস্ট, ২০১৯ , ৬ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 2.6/5 (21 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-২০-২০১২

এল থ্রিডি গেমিং মনিটর


	এল থ্রিডি গেমিং মনিটর

ডিজিটাল গেমপ্রেমীদের জন্য দিনরাত কোনো বিষয় নয়। এ উন্মাদনা আরও খানিকটা বেড়ে যায় যদি দৃশ্যপটটা হয় ত্রিমাত্রিক। এ চাহিদার কথা ভেবেই বেনকিউ নিয়ে এল ত্রিমাত্রিক মনিটর। সংবাদমাধ্যম সূত্র এ তথ্য দিয়েছে।

এক্সএল২৪২০টিএক্স মডেলের এ বিশেষ আদলের গেমিং মনিটর পেশাদারী কাজেই ব্যবহারযোগ্য। থ্রিডি গুগলস, কালো রঙের আবহ আর রিমোটের আবহে গেমপ্রেমীদের জীবন্ত খেলার দুনিয়ার নিয়ে যাবে এ মনিটর। এতে আছে এইচডিএমআই ১.৪এ প্রযুক্তি।

এ ছাড়াও আছে ইথারনেট চ্যানেল, ডুয়্যাল স্ট্রিম ১০৮০ পিক্সেল, এইচডি ভিডিও, বিশেষ এস সুইচ রিমোট কন্ট্রোলার, ব্ল্যাক ইকুলাইজার কালার ইঞ্জিন এবং রিফ্রেশ রেট ১২০ গিগাহার্টজ।

এ মনিটরের মাধ্যমে প্রয়োজনবোধে পর্দা বড় থেকে ছোট কিংবা ছোট থেকে বড় করে দৃশ্যমান করা যায়। এতে ২৪ ইঞ্চিকে ১৭ ইঞ্চি পর্যন্ত কমানো আবার বিপরীতে ১৭ ইঞ্চি থেকে ২৪ ইঞ্চিতে বাড়ানো সম্ভব।

এ মুহূর্তে ভারতীয় ৩১ হাজার রুপিতে এ মনিটর পাওয়া যাচ্ছে। অচিরেই এটি দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশে পাওয়া যাবে। এমনটাই জানিয়েছেন নির্ভরযোগ্য কয়েকটি সূত্র।

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে