Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.8/5 (49 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ১২-১৮-২০১২

কলমাকান্দায় বাস খাদে পড়ে শিশু নিখোঁজ, আহত ১৫


	কলমাকান্দায় বাস খাদে পড়ে শিশু নিখোঁজ, আহত ১৫

নেত্রকোনা-কলমাকান্দা সড়কে নেত্রকোনাগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক শিশু নিখোঁজ হয়েছে।

এ ঘটনায় আরও ১৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। সোমবার সকালে কলমাকান্দার নিশ্চিন্তপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এসময় বাসে থাকা প্রায় ৪০/৪৫ যাত্রীর সকলেই পাড়ে উঠতে পারলেও কলমাকান্দা উপজেলার কল্লাপুর গ্রামের দিলু বিশ্বাসের ৯ মাসের শিশু কন্যা ঋতু বিশ্বাস নিখোঁজ রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে যাত্রীবাহী বাসটি নেত্রকোনার উদ্দ্যেশ্যে রওয়ানা হলে নিশ্চিন্তপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ও একাপাল হাঁসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এসময় এলাকাবাসীর সাহায্যে বাসের ভিতরে থাকা লোকজনকে উদ্ধার করা হলেও ৯ মাসের শিশুকে পাওয়া যায়নি।

এদিকে নিখোঁজ শিশুর মা পলি রানী বিশ্বাস(২২), বাবা দিলু বিশ্বাস(৪০), হাসিনা আক্তার(৩০), এখলাছ মেম্বার (৩৫)ও স্বপন সরকারসহ প্রায় ১৫ জন গুরতর আহতদেরকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা মোটরযান কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল কদ্দুছ বলেন, গ্রামের আশপাশের লোকজন রাস্তার উপর খড় শুকাতে দেয়ার ফলে রাস্তার গর্তগুলো চোখে পড়ে না। যে কারণে এ ধরণের দূর্ঘটনা অহরহ ঘটছে।

বারহাট্টা থানার ফকিরের বাজার পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল জলিল বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিখোঁজ শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

নিখোঁজ শিশুর মামা ও চাচা জানান, তারা দুই ঘন্টা পানিতে নেমে খোঁজাখুঁজি করেছেন। তবে কোন ডুবুরী বা পুলিশ পানিতে নামেন নি বলে তারা জানান।

নেত্রকোনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে