Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.3/5 (51 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-১২-২০১২

বগুড়ায় হরতালে আহত ২০, আটক ২৫


	বগুড়ায় হরতালে আহত ২০, আটক ২৫

বগুড়ায় মিছিল, সমাবেশ ও পিকেটিং এবং বিক্ষিপ্ত সংঘর্ষের মধ্য দিয়ে বিএনপি’র ডাকা মঙ্গলবারের সকাল-সন্ধ্যা হরতাল পলিত হয়েছে।

এদিন হরতাল চলাকালে বগুড়া সদর ও শাজাহানপুর উপজেলার কয়েকটি স্থানে রাস্তায় বিদ্যুতের খুঁটি ফেলে ও পৃথকভাবে ৫/৬ টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় কয়েকটি দোকান, ৬টি মোটরসাইকেল ও ২টি অ্যাম্বুলেন্সসহ বিভিন্ন ধরনের ২০/২২টি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে হরতাল সমর্থকরা।

পুলিশ ও পিকেটারদের মধ্যে কয়েক দফা সংঘর্ষের ঘটনাও ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জসহ প্রায় ৪ শতাধিক রাউন্ড গুলি, রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে। এসব ঘটনায় ২০ জনকে আটক করে পুলিশ।

হরতাল চলাকালে সন্ধ্যা ৬টা পর্যন্ত কাছের ও দূরপাল্লার সব ধরনের যানবাহন বন্ধ ছিল। মার্কেট ও দোকানপাটও বন্ধ ছিল। অফিস-আদালত-ব্যাংকে লোক সমাগম ছিল খুবই কম।

মঙ্গলবার প্রত্যক্ষদর্শী ও স্থানীয় জনতা ছাড়াও হরতাল চলাকালীন বিভিন্ন সময়ের ঘটে যাওয়া ঘটনার সত্যতা সম্পর্কে নিশ্চিত করেন বগুড়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোকবুল হাসেন, সহকারী পুলিশ সুপার (হেড কোয়ার্টার) মনিরা আকতার, বগুড়া সদর থানার ওসি ছকির উদ্দিন, থানার  দায়িত্বরত কর্মকর্তা (ডিউটি অফিসার) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রোজিনা, শাজাহানপুর থানার পরিদর্শক (ওসি) মাহমুদুল আলম ও অপর পরির্দশক (তদন্ত) আতিয়ার রহমান।   

তবে এসব ঘটনায় বিকেল সোয়া ৬টা পর্যন্ত জেলার থানাগুলোতে এ সংক্রান্ত কোনো মামলা নথিভুক্ত করা হয়নি বলে সংশ্লিষ্ট থানা সূত্র নিশ্চিত করেছে।

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে