Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯ , ২৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-১০-২০১২

রূপগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত


	রূপগঞ্জে গণপিটুনিতে ডাকাত নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় মহিউদ্দিন নামে এক মুদি ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি কালে জনতার গণপিটুনিতে অজ্ঞাতপরিচয় (৫০) এক ডাকাত সদস্য নিহত হয়েছেন।

রোববার গভীররাতে উপজেলার গন্ধর্বপুর বোচারবাগ বিল এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে গৃহকর্তা মহিউদ্দিনের ছেলে আমিনুল হক (৩০) আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ১টার দিকে ১০/১২ জনের একদল অস্ত্রধারী ডাকাত মহিউদ্দিনের বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে।

এসময় ঘরে থাকা নগদ টাকাসহ মালপত্র লুট করে তারা। এর প্রতিবাদ করায় আমিনুল হককে কুপিয়ে গুরুতর জখম করে ডাকাতদল পালানো সময় বাড়ির লোকজন চিৎকার করেন।

চিৎকার শুনে স্থানীয় জনতা এগিয়ে এসে ডাকাতদের ধাওয়া করে এদের মধ্যে এক ডাকাতকে ধরে গণপিটুনি দেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ বিষয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এবিএমএস দোহা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে, কি পরিমাণ মালপত্র লুট হয়েছে তা জানাতে পারেনি ক্ষতিগ্রস্ত পরিবার।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে