Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ জানুয়ারি, ২০২০ , ৭ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.5/5 (44 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-০৬-২০১২

না’গঞ্জে পুলিশের ওপর হামলা: মামলায় শিবির সভাপতিসহ আসামি অনেকে


	না’গঞ্জে পুলিশের ওপর হামলা: মামলায় শিবির সভাপতিসহ আসামি অনেকে

নারায়ণগঞ্জে ছাত্রশিবিরের মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা দয়ের করেছে পুলিশ। মামলায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রশিবিরের সভাপতি, মহানগর কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৮ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে অজ্ঞাত আরো অনেককে।

শহরের শীতলক্ষ্যা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বাদী হয়ে বুধবার গভীর রাতে মামলাটি দায়ের করেন।

মামলায় পুলিশের ওপর হামলা, একজন এসআইকে হত্যার চেষ্টা, গাড়ি ভাংচুর, সরকারি কাজে বাধা, পুলিশের ওয়্যারলেস সেট ছিনতাইসহ জনস্বার্থ বিঘ্নিত করার অভিযোগ আনা হয়েছে।

বুধবার সকালে ঘটনার পর শহরের মণ্ডলপাড়া এলাকা থেকে আটক মোহাম্মদ হোসেন ও শহীদুল ইসলাম রোমানকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

মামলায় বলা হয়, বুধবার সকাল সোয়া ১০টায় শহরের মণ্ডলপাড়া এলাকা থেকে জামায়াত-শিবিরের একটি জঙ্গি মিছিল বের হয়। মিছিলটি শহরের নগর ভবনের দিকে যাওয়ার সময় ফায়ার সার্ভিসের অফিসের সামনে সদর মডেল থানার এসআই রবি চরণ চৌহান বাধা দিলে হামলা চালানো হয়। তারা রবি চরণ চৌহানকে রাস্তায় ফেলে খুন করার উদ্দেশ্যে পিটিয়ে আহত করে। এ সময় কনস্টেবল আবুল কাশেম, তাজুল ইসলাম ও জুয়েল আহত হন। হামলাকারীরা পুলিশের পিকআপ ভ্যানও ভাংচুর করে।

মামলায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রশিবিরের সভাপতি গোলাম সারোয়ার সাইদ, মহানগর কমিটির সভাপতি নাছিরউল্লাহ, সাধারণ সম্পাদক খোরশেদ আলমসহ নাম উল্লেখ করা হয়েছে ২৮ জনের।

প্রসঙ্গত, বুধবার বের হওয়া মিছিলের নেতৃত্বে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শিবিরের সভাপতি নাছিরউল্লাহ। তাকেসহ শিবিরের ৪২ জন নেতাকর্মীকে ধরতে এরই মধ্যে পোস্টারিং করেছে পুলিশ।

এর আগে গত ১৯ নভেম্বরও শহরে জামায়াত-শিবিরের জঙ্গি মিছিল বের হয়। ওই মিছিলেরও নেতৃত্বে ছিলেন নাছিরউল্লাহ। সেদিন মিছিলে থাকা নেতাকর্মীদের হাতেও ছিল লাঠিসোটা ও  ইট-পাটকেল। সেদিনের মিছিল থেকে পুলিশের ওপর হামলা চালানো হলে সদর মডেল থানার ওসিসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে