Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০ , ১১ মাঘ ১৪২৬

গড় রেটিং: 3.1/5 (35 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১২-০১-২০১২

মাদকে কোন ছাড় নেই: বগুড়ায় অতিরিক্ত আইজিপি


	মাদকে কোন ছাড় নেই: বগুড়ায় অতিরিক্ত আইজিপি

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি শহিদুল হক বলেন- মাদক বিষয়ে কোন রকম ছাড় নেই, বা ছাড় দেওয়া কোন রকম সুযোগ নেই। যারা যেকোন ভাবে মাদকের সাথে সম্পৃক্ত আছে, তাদের ক্ষেত্রে কোন রকম নমনীয়তা দেখাবে না পুলিশ, বরং কঠোর হস্তে দমন করতে হবে তাদের।

শুক্রবার বিকেল ৩ টার দিকে বগুড়া পুলিশ সুপার কার্যালয়ে জমাকৃত ২ হাজার ২৪৬ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল ও নেশাজাতীয় (লুপিজেসিক) ইনজেকশনসহ অন্যান্য মাদক ধ্বংসকালে এসব কথা বলেন তিনি।

পুলিশের এই উর্ধ্বতন কর্মকর্তা বলেন, “সমাজে মাদকের ব্যবহার বেড়ে গেলে ছোট-বড় বিভিন্ন ধরনের অপরাধ বেড়ে যাওয়ার যথেষ্ট সম্ভাবনা থাকে। তাই সর্ববস্থায় মাদককে না বলতে হবে। মাদক ব্যবসা বা সেবনের সাথে যারাই জড়িত থাকবে তাদের বিরুদ্ধেই দ্রুত ও কার্যকরী ব্যবস্থা নেওয়া হবে।”

এ সময় বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম বগুড়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করে বলেন, “মাদকসহ যেকোন ধরনের অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে তারা পুলিশ সদস্যকেও ছাড় দেননি।”

বগুড়ার সহকারী পুলিশ সুপার আশরাফুল ইসলাম (এএসপি/বি-সার্কেল) সাংবাদিকদের জানান, গত ১৫ দিনে তারা ২ হাজার ২৪৬ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল, খোলাবস্থায় দেড় লিটার ফেন্সিডিল, ৫৯০ বোতল (এ্যাম্পল) নেশাজতীয় (লুপিজেসিক) ইনজেকশন ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছেন। আদালতের নির্দেশে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুল হাসান রুমির উপস্থিতিতে এগুলো ধ্বংস করা হয়।

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে