Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০ , ১২ মাঘ ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (18 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১১-৩০-২০১২

ক্যান্সার আক্রান্ত মনীষা কৈরালা হাসপাতালে ভর্তি


	ক্যান্সার আক্রান্ত মনীষা কৈরালা হাসপাতালে ভর্তি

বলিউড অভিনেত্রী নেপালী সুন্দরী মনীষা কৈরালার ক্যান্সার ধরা পড়েছে। জরুরি চিকি‍ৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হিন্দি অনলাইন নবভারত টাইম্স বৃহস্পতিবার জানায়, ৩ দিন আগে তাকে মুম্বাইর জসলোক হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্র মতে, সেখানে তার ক্যান্সার চিকিৎসা চলছে।
জানা গেছে, নভেম্বরের শুরুর দিকে মনীষা তার নিজ দেশের রাজধানী কাঠমাণ্ডুতে ছিলেন। প্রসঙ্গত, সেখানে মনীষা তার নিজের জন্য নতুন বাড়ি বানাচ্ছেন।
কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউডের সুন্দরী শ্রেষ্ঠাদের অন্যতম, নেপালী কন্যা মনীষার শরীর-স্বাস্থ্য ভালো যাচ্ছে না। ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানানো হয়েছিল, তার ফুড পয়জনিং হয়েছে। এর ‍মাঝে একদিন অসুস্থতাজনিত কারণে চেতনাহীন হয়ে পড়েন। টানা কয়েকদিন এভাবে অসুস্থতার পর মনীষা দ্রুত মুম্বাই ছুটে যান। সেখানে তার বেশ কয়েকটি ডাক্তারি পরীক্ষা করা হয়।
বর্তমানে মনীষার মা সুষমা তার সঙ্গে আছেন। বাবা প্রকাশ কৈরালা এবং ভাই সিদ্ধার্থ কৈরালার বৃহস্পতিবার রাতের মধ্যেই মুম্বাই পৌঁছানোর কথা।
মনীষার ঘনিষ্ঠ বন্ধুদের সূত্রে জানা গেছে, ক্যান্সার ধরা পড়ার পর মনীষা মোটেই ভেঙ্গে পড়েননি এবং সাহসের সঙ্গে এর মোকাবেলা করছেন। বন্ধুদের মতে, ক্যান্সার বিরোধী যুদ্ধে তিনি বিজয়ী হবেন— এ বিশ্বাস মনীষার আছে।
প্রসঙ্গত, খ্যাতিমান পরিচালক সুভাষ ঘাই’র সওদাগর ছবির মাধ্যমে চলচ্চিত্রজগতে পদার্পণ করেন মনীষা।

পেছনের কথা
সৌন্দর্য্য, দেহসৌষ্ঠব, অভিনয় গুণ আর নাচ জানা— মুম্বাইর শীর্ষ নায়িকা হওয়ার অপরিহার্য্য এই গুণগুলোর সবগুলোই ছিল নেপালের প্রভাশালী রাজনৈতিক পরিবারের সন্তান মনীষার। তবে খামখেয়ালীপনার জন্য কখনোই তিনি শীর্ষ আসনটি ছুঁতে পারেননি। তারপরেও তিনি তার সময়ে আলোচিতদের মাঝেই ছিলেন।  
সাম্প্রতিক সময়গুলোতে পাদপ্রদীপের আলো থেকে অনেকটা দূরে ছিলেন। তবে রাম গোপাল বর্মা’র ‘ভূত রিটার্নস’ এর মাধ্যমে ফের রূপালী পর্দায় প্রত্যাবর্তন করেন।
বেসামাল জীবন-যাপনের জন্য মুম্বাই চলচ্চিত্রাঙ্গনে মনীষা কমবেশি বিতর্কিত-আলোচিত। কিছুদিন আগে মুম্বাইয়ের এক রেস্টুরেন্টে মনীষা কৈরালাকে মাতাল অবস্থায় ক্যামেরাবন্দী করেন এক ফটোগ্রাফার। মুম্বাইয়ের ভার্সোভাতে তার  বন্ধু প্রশান্ত চৌধুরীর রেস্টুরেন্ট উদ্বোধন উপলক্ষে আয়োজিত পার্টিতে এ ঘটনা ঘটে। দীর্ঘ সময় পার্টিতে থাকার পর একপর্যায়ে কালো রংয়ের পোশাক পরা মনীষাকে মাতাল অবস্থায় রেস্টুরেন্টটি থেকে বেরিয়ে আসতে দেখা যায়। মদ্যপানে তিনি এতটাই বেসামাল হয়ে পড়েন যে গাড়ি পর্যন্ত পৌঁছাতে হয় অন্যের সহযোগিতায়।
প্রসঙ্গত, ব্যবসায়ী স্বামী  সম্রাট দাহালের সঙ্গে তার সম্পর্ক চুকেবুকে গেছে সম্প্রতি। ২০১০ সালে ১৯ জুন  দাহালের সঙ্গে তার বিয়েটা নিজের জীবনের বড় ভুল বলে দাবী করেন তিনি।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে