Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৮ জুন, ২০১৯ , ৪ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১১-২২-২০১২

দাফন কাফন কমিটির ১০ জন আটক


	দাফন কাফন কমিটির ১০ জন আটক

নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়ায় ‘দাফন কাফন কমিটি’ নামের একটি অরাজনৈতিক সংগঠনের ঘরে গোপন বৈঠক করছে- এমন অভিযোগে ওই স্থান থেকে সন্দেহজনকভাবে ১০ জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাত পৌনে ১১টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।
আটককৃতরা বলছেন, তারা স্থানীয় গোর কমিটি (বিনা খরচে কবর খোড়া) নিয়ে বৈঠক করছিলেন। অন্য কোন উদ্দেশ্য ছিল না।
এদিকে থানায় আটককৃতদের ছাড়াতে এসে নিজেই আটক হয়েছেন সিটি করপোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর হোসেন।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আতিয়ার রহমান জানান, আটককৃতরা ১৮ দলীয় জোটের বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে সম্পৃক্ত। তারা গোপন বৈঠক করছে এমন অভিযোগে অভিযান চালিয়ে সত্যতা খুঁজে পাওয়ার পর আটক করে তাদের থানায় নিয়ে আনা হয়েছে। তাদের ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে।
আটককৃতরা হলেন - তোবারক হোসেন তুহিন (৩৬), মোহাম্মদ পলাশ (২২), সুলতান খান (৬১), বাবুল (৪০), মোহাম্মদ আলী (৪০), দেলোয়ার হোসেন (৩৬), জুয়েল তালুকদার (৪৫), নাছিরউদ্দিন (৪০), মতিন (৪৫), মিঠু (৩৫)।
নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক ও সিটি করপোরেশন ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, আটককৃতদের মধ্যে সুলতান বিএনপির সক্রিয় কর্মী। আর বাবলু, মতিন ও মোহাম্মদ পলাশ যুবদলের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত।
প্রসঙ্গত, গত সোমবার নারায়ণগঞ্জ শহরের ২ নম্বর রেল গেট এলাকায় ইসলামী ছাত্রশিবির নারায়ণগঞ্জ মহানগর কমিটির জঙ্গি মিছিল থেকে সদর মডেল থানার ওসি ও পুলিশের উপর হামলা চালানো হয়।
এতে ওসিসহ ১০ জন আহত হন। ওই ঘটনায় আতিয়ার হোসেন বাদী হয়ে সদর থানায় দ্রুত বিচার আইন ও পুলিশের উপর হামলার ঘটনায় পৃথক ২টি মামলা দায়ের করে। এতে জেলা জামায়াতের আমীর মওলানা মাঈনুদ্দিন আহম্মেদসহ জামায়াত ও শিবিরের বিভিন্ন স্তরের ৬০ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়।
তাদের মধ্যে ৫ জনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়েছে পুলিশ।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে