Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২০ , ৭ ফাল্গুন ১৪২৬

গড় রেটিং: 2.7/5 (42 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১১-২১-২০১২

মাটিরাঙায় গ্রাম্য চিকিৎসক নিহতের ঘটনায় উত্তেজনা


	মাটিরাঙায় গ্রাম্য চিকিৎসক নিহতের ঘটনায় উত্তেজনা

খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার তবলছড়ি ইউনিয়নের শুকনাছড়ি এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’গ্রামবাসীর সংঘর্ষকে ১ জন নিহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে সেখানে উত্তেজনা বিরাজ করছে।
এদিকে মঙ্গলবার ঘটনাস্থলে যাওয়ার পথে তাইন্দং ইউপি চেয়ারম্যান তাজুল ইসলামক ও মাটিরাঙা উপজেলা চেয়ারম্যান শাসছুল আলমের গাড়িতে হামলা চালিয়েছে স্থানীয়রা।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম জানান, ঘটনাস্থল ৩ নম্বর শুকনাছড়ি এলাকায় মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যানের সঙ্গে ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয়রা অতর্কিত হামলা চালায়। এসময় চেয়ারম্যানের গাড়িতে ব্যাপক ভাঙচুর করে স্থানীয়রা। তবে কি কারণে হামলা করা হয়েছে তা তিনি জানাতে পারেননি।
এদিকে মঙ্গলবার সকালে পরিস্থিতি সরেজমিনে দেখতে ঘটনাস্থলে গেছেন পার্বত্য চট্টগ্রাম শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা এমপি, খাগড়াছড়ির ভারপ্রাপ্ত পুলিশ সুপার (এএসপি) জয়নুল আবেদিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ছাইদুল হকসহ স্থানীয় নেতারা।
পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিজিবি ও পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।
মাটিরাঙ্গা থানার উপ পরিদর্শক (এসআই) মো. বাহার মিয়া উপজেলা চেয়ারম্যনের গাড়ি ভাঙচুরের বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল থেকে কিছুটা উত্তেজনা ছিল। তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে বিজিবি ও পুলিশ মোতায়েন করা হয়েছে।
স্থানীয় এমপি, প্রশাসনিক ও রাজনৈতিক নেতারা ঘটনাস্থলসহ আশপাশের এলাকায় সবাইকে শান্ত থাকার জন্য মাইকে প্রচারণা চালিয়েছেন।
উল্লেখ্য, সোমবার রাতে তবলছড়ি ও তাইন্দং ইউনিয়নের গ্রামবাসীদের সংঘর্ষে স্থানীয় জয়নাল আবেদিনের ছেলে মো. আলী (৩৫) নামে স্থানীয় এক গ্রাম্য ডাক্তার নিহত হয়।আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।
আহতদের মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খাগড়াছড়ি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে