Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ , ১২ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 2.6/5 (31 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১২-২০১৭

বাংলাদেশকে দলই মনে করেন না শেওয়াগ!

বাংলাদেশকে দলই মনে করেন না শেওয়াগ!

ঢাকা, ১২ জুন- চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে দেখা হচ্ছে ভারত-বাংলাদেশের। তবে ম্যাচের বল গড়ানোর আগেই অনলাইনে উত্তাপ ছড়াচ্ছে ভারতীয় মিডিয়া, সিনিয়র ক্রিকেটার ও ভক্তরা।

বাংলাদেশ ক্রিকেটকে আক্রমণ করে নিউজ প্রকাশ করছে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম। আর সিনিয়র ক্রিকেটার ও ভক্তদের ধারণা দাংলাদেশ যেন কোনও দলই না।

নিজের মনের ভেতর থাকা এমন ভাবই প্রকাশ করেছেন সাবেক ভারতীয় ক্রিকেটার বিরেন্দর শেওয়াগ। সেমিফাইনালে বাংলাদেশকে ধর্তব্যের মধ্যেই আনলেন না তিনি।

এক টুইটবার্তায় গ্রুপপর্বে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সেমিফাইনালের টিকিট সংগ্রহকারী ভারতীয় দলকে শুভেচ্ছা জানান শেওয়াগ। বার্তায় আসন্ন সেমিফাইনাল ও ফাইনালের জন্যও ভারতকে আগাম শুভেচ্ছা জানান তিনি।

আর এ নিয়েই উত্তাপ অনলাইন আর অফলাইনে। শেওয়াগের এমন টুইটবার্তা নিয়ে বিতর্ক ছড়িয়েছে চারিদিকে। কট্টর ভক্তদের মতো ম্যাচ অনুষ্ঠানের আগেই কোনো দলকে জয়ী ঘোষণা করা যে প্রতিপক্ষকে চরম অপমান করা তাতো শেওয়াগ ভালোই জানেন।

এর আগেও বিভিন্ন সময় ভারতীয় সিনিয়র ক্রিকেটাররা বাংলাদেশের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তীর্যক মন্তব্যে বিদ্ধ করেছেন টাইগারদের। আর বাংলা ভাষাভাষী আনন্দবাজার, এবেলাডটইনসহ বিভিন্ন গণামাধ্যমেও বাংলাদেশ ক্রিকেটকে খাটো করা হয়েছে বারবার।

তবে নিজেদের যোগ্যতার পরিচয় দিয়েই মাঠে এসব সমালোচনার যোগ্য জবাব দিয়ে আসছেন টাইগাররা। তাই শেওয়াগের মন্তব্যেরও জবাব মাঠেই দেয়া হবে এমনটাই বিশ্বাস টাইগার ভক্তদের।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে