Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০ , ৭ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 1.4/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-১০-২০১৭

গ্রেটদের প্রশংসায় ভাসছে টাইগাররা

গ্রেটদের প্রশংসায় ভাসছে টাইগাররা

লন্ডন, ১০ জুন- নিউজিল্যান্ডের বিপক্ষে অবিশ্বাস্য জয়ের পর চারদিক থেকে প্রশংসার জোয়ারে ভাসছেন টাইগাররা। এই তালিকায় রয়েছেন অস্ট্রেলিয়ান থেকে শুরু করে পাকিস্তান, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিস ও নিউজিল্যান্ডের সাবেক তারকা ক্রিকেটাররা।

শহীদ আফ্রিদি: পাকিস্তানের সাবেক এই তারকা অলরাউন্ডার লিখেছেন, চমকপ্রদভাবে ফিরে এসে দুর্দান্ত চেজ, পাশাপাশি সাকিব-মাহমুদুল্লাহর নজরকাড়া জুটি। চ্যাম্পিয়ন্স ট্রফি-২০১৭ সত্যিই প্রণবন্ত।

কুমার সাঙ্গাকারা: লঙ্কান কিংবদন্তি লিখেছেন, টাইগারদের অসাধারণ প্রচেষ্টা এবং সাকিব-মাহমুদুল্লাহর দুর্দান্ত লড়াই।

সাকলাইন মুশতাক: পাকিস্তানের সাবেক এই গ্রেট স্পিনার লিখেছেন, দুর্দান্ত জয়ের জন্য বাংলাদেশকে অভিনন্দন।

স্কট স্টাইরিস: জন্ম অস্ট্রেলিয়ায় হলেও খেলেছেন নিউজিল্যান্ডের হয়ে। শুক্রবার রাতে বাংলাদেশের কাছে হেরে কিউইরা বিদায় নেওয়ায় মন খারাপ থাকতেই পারে দেশটির সাবেক এই তারকা অলরাউন্ডারের। তারপর বাংলাদেশকে অভিনন্দন জানাতে ভুলেননি তিনি।

রাসেল আর্নল্ড: সাকিব-মাহমুদুল্লাহ দুর্দান্ত জুটিতে অবিশ্বাস্য জয়ের পর সাবেক লঙ্কান অলরাউন্ডার রাসেল অার্নল্ডের প্রত্যাশা, বাংলাদেশ যেন সেমিতে খেলে।  জয়ের পর সাকিব-মাহমুদুল্লাহকে অভিনন্দন জানিয়ে তিনি টুইটারে লিখেছেন, ''আমি বাংলাদেশকে সেমিফাইনালে দেখতে চাই। '' 

ডিন জোন্স: অস্ট্রেলিয়ার ১৯৮৭ সালের বিশ্বকাপ জয়ের সদস্য ও দেশটির সাবেক তারকা ব্যাটসম্যান ডিন জোন্স টুইটারে লিখেছেন, সন্দেহ নেই সাকিব বন্দুক। কিন্তু আমি সব সময় মাহমুদুল্লাহকে মূল্যায়ন করে এসেছি।  

মাহেলা জয়াবর্ধনে: নিউজিল্যান্ডের বিপক্ষে টাইগারদের অবিশ্বাস্য জয়ের পর টুইটারের তিনি লিখেছেন, ওয়েল প্লে, 'ম্যাচুরিটি' দেখানোর জন্য অভিনন্দন। তবে তিনি নির্দিষ্ট করে কাউকে অভিনন্দন জানাননি। জয়ের জন্য পুরো দলকেই কর্তৃত্ব দিয়েছেন সাবেক এই লঙ্কান অধিনায়ক।

এছাড়া অভিনন্দন জানিয়েছেন ক্যারিবীয়ান তারকা ড্যারেন স্যামিসহ বিশ্বসেরা আরও অনেক ক্রিকেটার।

প্রসঙ্গত, চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে জয়ের জন্য ২৬৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নামে টাইগাররা। কিন্তু ৩৩ রানে ৪ উইকেট হারিয়ে এক সময় যখন শতরানের মধ্যে অলআউট হওয়ার শঙ্কায় পড়ে বাংলাদেশ, ঠিক তখনই মাটিকামড়ে লড়াই করেন টাইগার দুই অভিজ্ঞ ব্যাটসম্যান সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদ। রেকর্ড ২২৪ রানের জুটি গড়ার পাশাপাশি সেঞ্চুরি পেয়েছেন দু'জনই। তবে জয় থেকে ৯ রান দূরে থাকতে সাকিব ফিরে গেলেও জয় নিয়েই মাঠ ছাড়েন মাহমুদুল্লাহ।

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে