Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯ , ৬ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (19 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ১০-২৩-২০১২

অপহরণের ৬ ঘণ্টা পর না’গঞ্জে ২ ব্যক্তি উদ্ধার


	অপহরণের ৬ ঘণ্টা পর না’গঞ্জে ২ ব্যক্তি উদ্ধার

নারায়ণগঞ্জে একটি প্রসাধনী কোম্পানির ২ বিক্রয় প্রতিনিধি অপহরণের ৬ ঘণ্টা পর তাদের উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
সোমবার রাত ৮টায় শহরের নবীগঞ্জ খেয়া এলাকা থেকে ২জনকে উদ্ধার করা হয়। দুপুর ২টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকা থেকে তাদের অপহরণ করা হয়েছিল বলে তাদের দাবি।
উদ্ধারকৃতরা হলেন, ঢাকার হাজারীবাগ কোম্পানিঘাট এলাকার আব্দুর রহিমের ছেলে মোঃ শাহীন (৫৭) ও মফিজুর রহমান খানের ছেলে শফিকুল ইসলাম সোহেল (৪৮)। তারা লোলেন নামক একটি কসমেটিক্স কোম্পানির বিক্রয় প্রতিনিধি।
অপহৃতদের বরাত দিয়ে ডিবির এসআই মিজানুর রহমান জানান, তল্লা হোসেন রোড এলাকার মহিউদ্দিনের পুত্র আমান খান শফিকুল ইসলাম শাহীনের বিরুদ্ধে আদালতে একটি ৮০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে সম্প্রতি সিআর মামলা (নং ৩০৭/১২) দায়ের করেন। মামলাটি অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতে বিচারাধীন ছিল।
সোমবার দুপুর ২টায় আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সামনে তারা বাসের জন্য অপেক্ষা করছিলেন।
শাহীন ও সোহেলের দাবি, কয়েকজন দুর্বৃত্ত তাদেরকে জোরপূর্বক একটি মাইক্রোবাসযোগে অপহরণ করে নিয়ে যায়। এরপর তারা তাদের তল্লা সুপারীবাগ এলাকায় আমান খানের প্রতিষ্ঠান একে এন্টারপ্রাইজে নিয়ে যায়। সেখানে শাহীন ও সোহেলকে চোখ বেঁধে বেধড়ক মারধর করে অপহরণকারীরা।
পরে রাত ৮ টার দিকে তাদের দু’জনকে নবীগঞ্জ গুদারাঘাট সংলগ্ন এমসার্কাস এলাকায় মাইক্রোবাসযোগে এনে নামানো হয়। এসময় শাহীন ও সোহেল চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন জড়ো হয়।
এদিকে ওই সময় নবীগঞ্জ গুদারাঘাটের সামনে দিয়ে যাচ্ছিলেন জেলা গোয়েন্দা পুলিশের এসআই মিজানুর রহমানের নেতৃত্বে একটি টিম। তারা চিৎকার শুনে ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ তাদেরকে উদ্ধার করে ডিবি কার্যালয়ে নিয়ে আসে।
শাহীন ও সোহেল জানান, পূর্বশত্রুতার জের ধরে তাদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছিল আমান খান।
শাহীন ও সোহেলের আইনজীবী মোস্তাফিজুর রহমান খোকন জানান, আমান খান ও তার সহযোগীরা ইতিপূর্বেও তাদেরকে অপহরণ করার চেষ্টা চালিয়েছিল। তবে ওই সময় লোকজন বেশী থাকায় তারা ব্যর্থ হয়।

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে