আজকের দিনটি কেমন যাবে

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল)

আজ সারাদিন অশান্তি থেকে সাবধান থাকুন। পেটের কোনও কষ্ট বৃদ্ধি পেতে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও ক্ষতি। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। শরীর নিয়ে কষ্ট। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২

বৃষ

বৃষ (২১ এপ্রিল – ২১ মে)

আর্থিক ব্যাপারে কোনও সাহায্য পেতে পারেন। আজ সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কোনও একটি কাজে বারবার ব্যস্ত হতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। আজ ভ্রমণে বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয়জনের জন্য মনখারাপ থাকবে। খেলাধূলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যা। বাড়তি কিছু খরচ বাড়তে পারে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৩

মিথুন

মিথুন (২২ মে – ২১ জুন)

সকালের দিকে মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের উপকারের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় কিছু উন্নতি ঘটতে পারে। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। ঋণ গ্রহণের জন্য বিশেষ আলোচনা।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ২




কর্কট

কর্কট (২২ জুন – ২২ জুলাই)

সকালের দিকে আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোনও কাজে বারবার চেষ্টা করা বৃথা হবে। আজ শরীরের কোনও কষ্টকে অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পাবেন আজ। বিবাহ সংক্রান্ত কোনও যোগাযোগ হতে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

শুভ রং: বাদামি
শুভ সংখ্যা: ২

সিংহ

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট)

কোনও অনিষ্ট থেকে সাবধান থাকুন। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। দুপুরের পরে আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পাবেন। সকালের দিকে কোনও খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ সময়। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে।

শুভ রং: আকাশি
শুভ সংখ্যা: ৩

কন্যা

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

গান-বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মনে শান্তি পেতে পারেন। আর্থিক চাপ বজায় থাকবে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ। খরচ বাড়তে পারে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ২




তুলা

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আজ যে কোনও শুভ কাজে যেতে পারেন। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল হবে। সাংসারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। অযথা কোনও ঝঞ্ঝাটে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা। কর্মস্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারওর কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। আপনার থেকে ছোট কারওর সঙ্গে তর্ক বাধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

বৃশ্চিক

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কর্মস্থানে ক্ষোভ বাড়তে পারে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আজ কষ্টকর কোনও কাজ আপনার কপালে জুটতে পারে। বাকসংযমী হতে পারলে সংসারে শান্তি থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি। একাধিক আয়ের পথ দেখা যাচ্ছে। বাড়ির কাছাকাছি কোনও স্থানে ভ্রমণ হতে পারে।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ২

ধনু

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হতে পারবেন না। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গলজনক। পড়াশোনার দিক থেকে দিনটি উপযুক্ত। নিজের কৌশলে ব্যবসায় অগ্রগতির সম্ভাবনা। আজ কোনও কাজই ভাল লাগবে না। পুরনো পাওনা আদায়ে বেগ পেতে হবে। ব্যবসায় ক্ষোভ বাড়তে পারে।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ৫




মকর

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আপনার কোনও প্রতিভার জন্য আপনি জনপ্রিয়তা লাভ করতে পারেন। বন্ধুকে অতি বিশ্বাস করায় ব্যবসায় ক্ষতি। কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। আজ কোনও দুর্ঘটনার সাক্ষ্য আপনাকে দিতে হতে পারে। কোনও প্রভাবশালী কারওর কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত ক্রোধ মর্যাদহানির কারণ হতে পারে।

শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ৫

কুম্ভ

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। আজ কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হ্ঠকারিতার জন্য শরীরে কোথাও আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। বাজে খরচ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১

মীন

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যবসায় লাভের আশা রাখতে হলে উপদেষ্টা মণ্ডলীর কথা মেনে চলতে হবে। আজ অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান প্রাপ্তি। কর্মস্থানে আজ আপনি কারওর কাছে অপমানিত হতে পারেন। আজ কোনও আত্মীয়ের কাছ থেকে আপনি ভাল সাহায্য পাবেন। অর্থ অপচয়ের জন্য সংসারে বিবাদ। সন্তানদের সঙ্গে বিশেষ আলোচনা।

শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ৩

Back to top button