logo

আবারও বিয়ে করতে চান মনীষা

আবারও বিয়ে করতে চান মনীষা

মুম্বাই, ১০ সেপ্টেম্বর- ৯০ দশকের জনপ্রিয় অভিনেত্রী মনীষা কৈরালা। ‘দিল সে’, ‘খামোশি : দ্য মিউজিক্যাল’, ‘মন’ ছবির মতো সুপারহিট অনেক ছবি উপহার দিয়েছেন তিনি। তারপর হঠাৎই অভিনয় জগৎ থেকে সরে যান নেপালি কন্যা মনীষা। তাকে যুদ্ধ করতে হয়েছে ক্যানসারের সঙ্গেও। শোনা যাচ্ছে, আবার অভিনয় কামব্যাক করতে চলেছেন মনীষা। সেই সঙ্গে আবারও বিয়ে করে সংসারী হওয়া ও সন্তান দত্তক নেয়ার প্রসঙ্গে জানালেন মিডিয়াকে।

২০১০ সালে নেপালি ব্যবসায়ী সম্রাট দহলকে বিয়ে করেন মনীষা। কিন্তু, বিয়ের দু বছর পরেই ডিভোর্স হয়ে যায় তাদের। তখন থেকেই পুনরায় বিয়ের জন্য ইচ্ছাপ্রকাশ করেন। যদি কোনও ভালো মানুষকে পান তাহলে অবশ্যই ভাববেন মনীষা।

এছাড়া কামব্যাক ছবির পাশাপাশি সন্তান দত্তক নেওয়ার ইচ্ছাও প্রকাশ করেছেন তিনি। মনীষার পরিবার রয়েছে নেপালে। কাজ থেকে বাড়ি ফিরে একা বাসায় মন বসতে চায় না তার। বাড়ি ফিরে কোনও মানুষের সান্নিধ্য পেতে চান তিনি। তাই সন্তান দত্তক নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন মনীষা।

নির্মাতা সূত্রে জানা গেছে, মনীষার কামব্যাক ছবির নাম ‘মৌলালি’। পরিচালনা করছেন পারমিতা সেনগুপ্ত। এক সাক্ষাৎকারে মনীষা জানিয়েছেন, অসাধারণ স্ক্রিপ্ট। ছবিটি মূলত নাটক, কমেডি ও প্রতিশোধকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। এই ছবির মাধ্যমে পরিচালনায় আত্মপ্রকাশ করতে চলেছেন পারমিতা। তাই ছবিটি রীতিমতো একটা চ্যালেঞ্জ মনীষার কাছে। বেশ অনেক বছর বাদে আবার ছবি করছেন তিনি। তাই ছবি নিয়ে কোনও চান্স নিতে চান না।

আর/১০:১৪/১০ সেপ্টেম্বর