logo

আইএসের হাতে ধর্ষিত নারীর বাচাঁর আকুতি (ভিডিও সংযুক্ত)

আইএসের হাতে ধর্ষিত নারীর বাচাঁর আকুতি (ভিডিও সংযুক্ত)

দামেস্ক, ২৬ আগষ্ট- আমেরিকান নারী কেলা মুলারকে অপহরণ করে নিয়ে গিয়ে জোর করে বিয়ে দিয়ে দেওয়া হয় আইএস প্রধান আবু বকর আল বাগদাদির সঙ্গে। তারপর সেই মার্কিন মহিলার ওপর শুরু হয় আইএস জঙ্গিদের অকথ্য অত্যাচার।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে অত্যাচারের লাইভ ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে কোনো এক বিমান হামলার আগে বাঁচার জন্যে কাতর আরজি জানিয়েছিলেন কেলা। কিন্তু শেষ পর্যন্ত কোনো আরজিই শোনা হয়নি তার।

কেলা মুলার সেই অত্যাচারের ভিডিওটি আইএস জঙ্গিদের পক্ষ থেকে তার বাবা-মায়ের কাছে পাঠানো হয়। ভিডিওটির নাম 'প্রুফ অফ লাইফ'। ভিডিওটি পরে কেলার মা-বাবা এবিসি টিভি চ্যানেলে পাঠিয়ে দেন। ভিডিওতে দেখা গেছে কেলা বাঁচার জন্যে কাতর আরজি জানাচ্ছেন এবং বলছেন এখানে পরিস্থিতি ভয়াবহ। ভিডিওতে কেলা আরও বলছেন, "আমাকে এখানে দীর্ঘদিন ধরে আটকে রাখা হয়েছে। আমি অসুস্থ বোধ করছি।"

এই ভিডিও দেখার পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েন কেলার মা-বাবা। কেলার মায়ের কথায় তার মেয়ে মানসিকভাবে খুবই কঠিন। কিন্তু দীর্ঘদিনের অত্যাচার তাঁকে একেবারেই ভেঙে দিয়েছিল ভেতর থেকে।

কেলা একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন। ২০১৩ সালে অগাস্ট মাসে তাকে সিরিয়ার অ্যালেপ্পো থেকে অপহরণ করে আইএস জঙ্গিগোষ্ঠী।

এফ/১৮:২৫/২৬আগষ্ট