logo

কমলনগরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে কিশোর আটক

কমলনগরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে কিশোর আটক

লক্ষ্মীপুর, ২২ এপ্রিল- লক্ষ্মীপুরের কমলনগরে সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. রিয়াজ (১৭) নামে এক কিশোরকে আটক করা হয়েছে। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত স্কুল ছাত্রীর প্রেমিক মো. ইউছুফ (১৯) ও তার সহযোগী রাশেদ (১৮) পলাতক রয়েছে।

সোমবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় লোকজন ধর্ষক রিয়াজকে আটক ও স্কুলছাত্রীকে উদ্ধার করে কমলনগর থানায় সোপর্দ করে।

চরজাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওর্য়াড সদস্য ওমর ফারুক বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটক রিয়াজ কমলনগর উপজেলার চর পাগলা গ্রামের বাসিন্দা আহসান উল্যাহর ছেলে।

পলাতক প্রেমিক ইউছুফ উপজেলার চরজাঙ্গালিয়া গ্রামের হোসেন আহাম্মদের ছেলে এবং সহযোগী (বন্ধু) রাশেদ একই গ্রামের আলী আহাম্মদের ছেলে।

স্কুল ছাত্রীর স্বজন ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, চরজাঙ্গালিয়া এইচ সি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ওই ছাত্রীর সাথে ইউছুফের প্রেমের সম্পর্ক চলে আসছে। বিয়ের প্রলোভন দেখিয়ে শনিবার রাতে প্রেমিক ইউছুফ প্রেমিকাকে বাড়ি থেকে কৌশলে বের করে নিয়ে আসে। ওই রাতে সে একটি সয়াবিন ক্ষেতে প্রেমিকাকে রেখে বিয়ের আশা দিয়ে একাধিকবার ধর্ষণ করে। রোববার সকালে প্রতারক প্রেমিক ইউছুফ প্রেমিকাকে তার বন্ধু রিয়াজ ও রাশেদের কাছে রেখে পালিয়ে যায়। প্রেমিকের জন্য দিনভর অপেক্ষা করে রাত হয়ে যায়। রাতে বন্ধু রিয়াজ ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয় লোকজন সোমবার রাতে স্কুল ছাত্রীকে উদ্ধার ও ধর্ষক রিয়াজকে আটক করে থানায় সোপর্দ করে।

স্কুল ছাত্রীর মামা মো. সেলিম প্রতিবেদককে জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির প্রতিবেদককে বলেন, এ ব্যাপারে অভিযোগ করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।