logo

বগুড়ায় অবরুদ্ধ মাহমুদুর রহমান মান্না

আমিনুল ইসলাম রোমান


বগুড়ায় অবরুদ্ধ মাহমুদুর রহমান মান্না

বগুড়া, ২৭ ডিসেম্বর- একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের ধানের শীষের প্রার্থী ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে বগুড়ায় অবরুদ্ধ করে রেখেছে গোয়েন্দা পুলিশ।

আজ বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে হোটেল নাজ গার্ডেনে তাকে অবরুদ্ধ করা হয়েছে বলে জানিয়েছেন নাগরিক ছাত্র ঐক্যের আহ্বায়ক নাজমুল হাসান।

তিনি জানান, বৃহস্পতিবার নির্বাচনী প্রচারণা শেষে হোটেলে অবস্থান করছিলেন মান্না। সেখানে বিকালের পর থেকে পোলিং এজেন্টদের সঙ্গে সাক্ষাত করছিলেন তিনি। সন্ধ্যায় হঠাৎ করে ডিবি পুলিশের কয়েকটি টিম হোটেলের রিসিপশনে অবস্থান নেয়। তারা কোনো নেতাকর্মীকে হোটেলে ঢুকতে বা বের হতে দিচ্ছে না।

তিনি আরো জানান, ডিবি পুলিশের পাশাপাশি থানা পুলিশের দুটি গাড়ি হোটেলের বাইরে অবস্থান করছে।

এর আগে বুধবার বগুড়া সদরের বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল মাঠে সদর উপজেলা বিএনপি আয়োজিত জনসভায় মাহমুদুর রহমান মান্না বলেছিলেন, পুলিশ এখন ধরছে, তিন দিন পর একদিনে আমারা সারাদেশে ধরবো। তারা ভয় দেখিয়েছে এক মাস আর জবাব দেয়া হবে একদিনে। এজন্য একযোগে ৩০ ডিসেম্বরের লড়াইয়ে লড়তে হবে। সরকার নির্বাচন বানচালের সব ধরণের চেষ্টা এবং মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত ও নেতাকর্মীদের গ্রেফতার-নির্যাতন করছে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা নিজের ভোট দিয়ে কেন্দ্র পাহারা দেবেন, যেন কেউ ভোট চুরি করতে না পারে। যত গ্রেফতার করা হচ্ছে মানুষ ততই বাড়ছে। তাই কোন লাভ হবে না। আমরা শেষ খেলা খেলব, দেখি সরকারের কত জোর আছে।

সূত্র: বিডি২৪লাইভ

আর/১১:১৪/২৭ ডিসেম্বর