logo

বরিশাল-৪ : দণ্ডপ্রাপ্ত আসামিকে সুযোগ দেয়া হয়েছে দাবি বিএনপির

বরিশাল-৪ : দণ্ডপ্রাপ্ত আসামিকে সুযোগ দেয়া হয়েছে দাবি বিএনপির

বরিশাল, ০৫ ডিসেম্বর- বরিশাল-৪ আসনে বিএনপি প্রার্থী মেজবার উদ্দিন ফরহাদ বলেছেন, মেহেন্দিগঞ্জ-হিজলার ভোটার বিহীন সংসদ সদস্য পঙ্কজ দেবনাথ একজন দণ্ডপ্রাপ্ত আসামি। সে তার হলফনামায় তথ্য গোপন ও আদালত কর্তৃক দুদকের মামলায় স্বামী-স্ত্রীসহ দণ্ডপ্রাপ্ত হয়েছিলেন তা গোপন করে মনোনয়ন দাখিল করে কি করে বৈধতা পায় তা নিয়ে আজ প্রশ্ন উঠেছে।

দণ্ডপ্রাপ্ত পঙ্কজ দেবনাথকে প্রশাসন সব কিছু জেনেশুনে এবং লিখিত অভিযোগ দেয়ার পরও এখন পর্যন্ত জেলা রিটার্নিং অফিসার কোনো ব্যবস্থা গ্রহণ করেনি বরং আপত্তি দেয়ার পরও দণ্ডপ্রাপ্ত আসামি পঙ্কজ দেবনাথকে বৈধতা দিয়ে প্রশ্নবিদ্ধতা সৃষ্টি করেছে।

আমরা এই ব্যাপারে নির্বাচন কমিশন বরাবর আপত্তি দাখিল করব সেখানে পঙ্কজের মনোনয়ন বাতিল করা না হলে উচ্চ আদালতে যাব।’

মঙ্গলবার সকাল ১১টায় নগরীর কালিবাড়ী রোডের মেজবাহ উদ্দিন ফরহাদের বাস ভবন চত্বরে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মেহেন্দিগঞ্জ উপজেলার কয়েকটি ইউনিয়নের বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল ও মহিলা দলের নেতাকর্মীদের সঙ্গে প্রস্তুতিমূলক মতবিনিময় সভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি একথা বলেন।

মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, মেহেন্দিগঞ্জ পৌর বিএনপি সভাপতি জিয়া উদ্দিন সুজন, সালাউদ্দিন পিপলু প্রমুখ।

সূত্র: যুগান্তর

আর/১১:১৪/০৫ ডিসেম্বর