logo

জামালপুরে আ.লীগ-বিএনপির মনোনয়নপত্র নিলেন ৭ নারী

জামালপুরে আ.লীগ-বিএনপির মনোনয়নপত্র নিলেন ৭ নারী

জামালপুর, ১৪ নভেম্বর- আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুরের ৩টি আসন থেকে আওয়ামী লীগ-বিএনপির দলীয় মনোনয়ন ফরম কিনেছেন ৭ নারী প্রার্থী। এর মধ্যে আওয়ামী লীগের পাঁচ এবং বিএনপির দুই নারী নেত্রী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকসীগঞ্জ): এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বকসীগঞ্জ উপজেলা মহিলা লীগের সভাপতি শাহিনা হোসাইন এবং বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন জেলা মহিলা দলের সভাপতি শাহিদা আক্তার রীতা। তিনি কেন্দ্রীয় বিএনপির সদস্যও।

জামালপুর-২ (ইসলামপুর): এই আসনে বিএনপির কেউ না থাকলেও আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তিন নারী নেত্রী। তারা হলেন বর্তমান সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মেহজাবিন খালেদ বেবী, কেন্দ্রীয় কৃষক লীগের মহিলা বিষয়ক সম্পাদক হাসিনা বেগম এবং জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন।

জামালপুর-৫ (সদর): আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন দলের কেন্দ্রীয় সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মারুফা আক্তার পপি। অন্যদিকে, বিএনপির মনোনয়পত্র সংগ্রহ করেছেন সংরক্ষিত আসনের সাবেক মহিলা সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সদস্য নিলুফার চৌধুরী মনি।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

আর/১১:১৪/১৩ নভেম্বর