logo

টেঁটা নিয়ে আ. লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৪০

টেঁটা নিয়ে আ. লীগের দুপক্ষের সংঘর্ষ, আহত ৪০

নরসিংদী, ০৮ মে- নরসিংদীর চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুপক্ষের টেঁটা নিয়ে সংঘর্ষে আহত হয়েছেন ৪০ জন।

মঙ্গলবার সকালে সদর উপজেলার চরদিঘলদী ইউনিয়নের অনন্তরামপুর বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মোসারিমা (৪০), মজিবুর (৫০), দাইন (৩২), মমিন মিয়া (৩২), মোক্তার হোসেন(৩২), নাজিম উদ্দিন (৩০), রিতা (১৮), আলী হোসেন (৪২), দেলোয়ার (৪০), ইসমত আকন্দ (৪০), মোহাম্মদ আলী (২২), বিল্লাল মিয়া (৩৫), শাহিনুর (৪০), আতাবর (৫৫), মালেক মিয়া (২৫), হাবিব মিয়া (৪৫), হানিফা (৪০), শুক্কুর আলী (২৩), মোবারক (১৮), শ্রীফর আলী (৩৪) ও গোলজারকে (২৬) নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ আরটিভি অনলাইনকে জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে চরদিঘলদী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ও একই ওয়ার্ডের সাধারণ সম্পাদক মিয়া চাঁনের মধ্যে বিরোধ চলে আসছিল।

সম্প্রতি আলমগীরের সমর্থক জাফর ও মিয়া চাঁদের সমর্থক আওলাদের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিরোধ বাধে। এ নিয়ে আগামীকাল বুধবার উভয়পক্ষ বসার কথা ছিল।

আরও পড়ুন: বিএনপির বিমর্ষ নেতাদের নিদারুণ অপেক্ষা

এরইমধ্যে মঙ্গলবার সকালে এই ঘটনাকে কেন্দ্র করে অনন্তরামপুর বাজারে উভয়পক্ষের লোকজন টেঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৪০ জন আহত হয়েছে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানায়, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

সূত্র: আরটিভি
এমএ/ ০১:৩৩/ ০৮ মে