Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২০ অক্টোবর, ২০১৯ , ৪ কার্তিক ১৪২৬
হাস্যরসে ভরপুর লেখা দিতে লগইন/রেজিষ্টার করুন

হাসিখুশি ক্লাব -> General

আপনি ভীষণ রোমান্টিক

এক ভদ্রলোক জুয়েলারি দোকানে গিয়ে প্রেমিকাকে উপহার দেওয়ার জন্য সবচেয়ে দামি ব্রেসলেট চাইলেন- দোকানদার : স্যার, ব্রেসলেটে কি আপনার প্রেমিকার নাম খোদাই করে নেবেন? ভদ্রলোক : না, তার দরকার নেই। তার চেয়ে বরং লিখে দেন, ‘তুমিই আমার প্রথম এবং একমাত্র প্রেম’। দোকানদার : স্যার, আসলেই আপনি খুব রোমান্টিক। ভদ্রলোক : এখানে আসলে রোমান্টিকতার কিছু নেই, পুরোটাই প্রাকটিক্যাল। যদি তার সঙ্গে আমার ছাড়াছাড়ি হয়, তাহলে ব্রেসলেটটি আমি অন্য কোথাও ব্যবহার করতে পারবো।

চিঠি পাঠিয়েছ কেন

মিঠুকে ফোন করেছে তার প্রেমিকা। শুরুতেই ধমক দিয়ে প্রেমিকা বলল- প্রেমিকা : এই! মোবাইল থাকতে তুমি আমাকে চিঠি পাঠিয়েছ কেন? যদি বাবার হাতে পড়ে যেত? মিঠু : তোমাকে ফোন করেছিলাম তো! একটা মহিলা বলল, ‘প্লিজ, ট্রাই লেটার’। তাই লেটার পাঠানোর ট্রাই করলাম!

বাসার সবাই শিল্পী

প্রথম বন্ধু : জানিস, আমাদের বাসার সবাই গোসলখানায় গান গায়! দ্বিতীয় বন্ধু : স-বা-ই? প্রথম বন্ধু : সবাই, চাকর-বাকর পর্যন্ত। দ্বিতীয় বন্ধু : তোরা তাহলে সবাই খুব গানের ভক্ত! প্রথম বন্ধু : দূর, তা নয়, আসলে আমাদের গোসলখানার ছিটকিনিটা নষ্ট তো, তাই।

চুরি করতে গিয়ে সেলফি

এক চোর চুরি করতে গিয়ে সেলফি তুলে পোস্ট দিলো- ‘এইমাত্র চুরি করতে ঢুকলাম।’ বাড়ির মালিক চোরের পোস্টে লাইক দিয়ে কমেন্ট করলো- ‘ভেবো না আমরা ঘুমিয়ে পড়েছি। আমরা সবাই জাগ্রত আছি। পুলিশকে খবর দেওয়া হয়ে গেছে, তারা গাড়ি নিয়ে আসছে।’ বাড়ির মালিকের কমেন্টে লাইক দিয়ে ইন্সপেক্টর আবুল কমেন্ট করলো- ‘গাড়ি নষ্ট হয়ে গেছে, আমরা হেঁটে হেঁটে আসতেছি।’

ছেলে বড় হয়ে কী হবে?

বাবা : মাস্টার সাহেব। শিক্ষক : জ্বী, বলুন। বাবা : আপনার কী মনে হয়, আমার ছেলে বড় হয়ে কী হবে? শিক্ষক : মনে হয় মহাকাশচারী হবে। বাবা : কেন? এতো কিছু থাকতে ও মহাকাশচারী হতে যাবে কেন? শিক্ষক : বারবার বুঝিয়ে দেওয়ার পরও যখন পড়া জিজ্ঞেস করি, তখন দেখলে মনে হয় ও যেন আকাশ থেকে পড়লো!

আমি সিগারেট খাওয়া ছেড়ে  দিয়েছি?  !!!!

এক চেইন স্মোকার'কে একদিন ২টা সিগারেট একসাথে জ্বালাতে দেখে এক ব্যাক্তি জিজ্ঞাসা করলো...... ভাই, শেষ খাওয়া খাচ্ছেন নাকি?”  লোকটি উত্তর দিলঃ আমার বন্ধু মারা যাওয়ার আগে আমাকে বলে গিয়েছে, দোস্ত, যখনি বিড়ি খাবি, আমার নাম করেও একটা খাবি। এই জন্যেই ২টা খাচ্ছি।  এর কিছু দিন পর একদিন তাকে ১টি সিগারেট খেতে দেখে লোকটি আবার জিজ্ঞাসা করলো, "কি ভাই? বন্ধুর কথা ভুলে গেলেন নাকি?"  লোকটির উত্তরঃ ."ভাই, আমি সিগারেট খাওয়া ছেরে দিয়েছি। এখন শুধু বন্ধুর টা খাচ্ছি।"

লাভ হয়নি!! !!

এক গাঁয়ের এক চোর একটা সাইকেল চুরি করে বাজারে নিয়ে গেল বিক্রি করতে। এক টাউন লোক এসে সাইকেলটা দরদাম করল কিছুক্ষণ। তারপর ‘দেখি তোমার সাইকেলটা কেমন চলে’ বলে সাইকেলে চড়ে প্যাডেল মেরে একেবারে হাওয়া।  শুকনো মুখে বাড়ি ফিরছিল চোরটা। গাঁয়ের যারা তাকে সাইকেল বিক্রি করতে নিয়ে যেতে দেখেছিল তারা জানতে চাইল, কিরে, সাইকেল বিক্রি করে কতলাভ হলো? চোরটা বলল, " " " " আর বলিস না, লাভ হয়নি;যে দরে কিনেছিলাম সেই দরেই বেচেছি...

কাল ৩ প্রকার !!!

ম্যাডাম ক্লাসে কাল পড়াচ্ছে। ম্যাডামঃ কাল ৩ প্রকার । যেমন- অতীত, বর্তমান ও ভবিষ্যৎ কাল। উদাহরণ হিসেবে মনে করো- আমি সুন্দরী ছিলাম, সুন্দরী আছি, সুন্দরী থাকবো। এখন তোমরা কেউ কি ৩ প্রকার কালের উদাহরণ বলতে পারবে? আমাদের বল্টু বললঃ ম্যাডাম, আমি পারবো।  ম্যাডামঃ ওকে ফাইন, বলো শূনি। ↓ ↓ ↓ বল্টুঃ আপনার ধারণা ভুল ছিল, ভুল আছে, ভুল থাকবে!!!

ডাক্তার ও রোগী !!!

রোগী : বাসার পাশের রাস্তায় কুকুরগুলো রোজ রাতে নিয়ম করে হল্লা করে। কিছুতেই ঘুমাতে পারিনা। ডাক্তার : এই ঘুমের বড়িটা নতুন এসেছে। খুব ভালো কাজ দেয়। রোগী ওষুধ নিয়ে চলে গেল। কিন্তু এক সপ্তাহ বাদেই ফিরে এসে বলল, ‘এখনো আমার ঘুমের সমস্যা হচ্ছে।’ ডাক্তার : কিন্তু ওষুধটা তো বেশ ভালো। অনেকেরই কাজ হয়েছে। রোগী : তাতে কি, সারা রাত কুকুরগুলোকে ধাওয়া করে একটা যদিও ধরতে পারি, কিছুতেই বদমাশটাকে ওষুধ গেলানো যায়না। ওয়ে কেউ আমারে মাইরালা

মেয়ে পটানো! !!

মন্টুঃ বাবা আজ তোমাকে একটা কথা বলতে চাই? , , বাবাঃ বল। , , , মন্টুঃ আমি না মেয়েদের নাম দিয়ে ফেইসবুকে পাঁচটা ফেক আইডি খুলছি। , , , বাবাঃ হারামজাদা! তোর আর কোন কাজ নাই? এইসব আকাম করছ? তা এই কথা তুই আমাকে কেন বলছিস? , , , মন্টুঃ বাবা তুমি যে গত এক মাস যাবত স্বর্ণা চৌধুরী নামের মেয়েটাকে পটানোর চেষ্টা করতাছো ঐটা আমিই।

নানীর মত!!!

রাস্তায় এক যুবতী হেটে যাচ্ছে। এক যুবক তার দিকে তাকিয়ে আছে। যুবতীটি যুবককে তাকিয়ে থাকতে দেখেবলল- যুবতীঃ কি দেখছেন এইভাবে?? যুবকঃ আপনাকে। যুবতীঃ শয়তান ছেলে!! এইভাবে তাকিয়ে আছেন কেন? জীবনে কি কখনো মেয়ে দেখেন নাই?? আপনার ঘরে কি মা বোন নাই?? . . . যুবকঃ জ্বী মা বোন তো আছে কিন্তু নানী নাই। আপনি দেখতে একদম আমার নানীর মত!!!

সোনার আংটি!!!

একদিন ক্লাসে শিক্ষক তার সোনার আংটিটা একটা গ্লাসের পানিতে ডুবিয়ে ছাত্রকে প্রশ্ন করলেন। শিক্ষকঃ বল তো, এই আংটিটাতে মরিচা ধরবে কি না? ছাত্রঃ ধরবে না স্যার। শিক্ষকঃ গুড, ভেরি গুড। আচ্ছা বলতো, কেন ধরবে না? ছাত্রঃ স্যার, আপনি জ্ঞানী লোক। যদি পানিতে রাখলে মরিচা ধরতো, আপনি কখনই আপনার সোনার আংটি পানিতে রাখতেন না।

 < 1 2 3 4 5 >  শেষ ›
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে