Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
হাস্যরসে ভরপুর লেখা দিতে লগইন/রেজিষ্টার করুন

হাসিখুশি ক্লাব -> General

ঘোড়া গিলে ফেলেছি

এক মানসিক রোগী ডাক্তারের কাছে এলেন। রোগী: ডাক্তার সাহেব, সর্বনাশ হয়ে গেছে। কাল স্বপ্নের মধ্যে একটা ঘোড়া গিলে ফেলেছিলাম, সেটা এখন বেরিয়ে আসার চেষ্টা করছে। আপনি আমায় বাঁচান! ডাক্তার ইনজেকশন দিয়ে রোগীকে ঘুম পাড়িয়ে দিলেন। তারপর পাশের আস্তাবল থেকে একটি সাদা ঘোড়া এনে ঘরের সামনে বেঁধে রাখলেন। রোগীর ঘুম ভাঙার পর ডাক্তার বলেন, আর কোনো কষ্ট হবে না আপনার। ওই দেখেন অপারেশন করে পেট থেকে ঘোড়া বের করে ফেলেছি। রোগী হতাশ হয়ে বললেন, আমি তো একটা কালো ঘোড়া গিলেছিলাম!

বিয়ে করতে চাই

টিটু: বাবা, আমি বিয়ে করতে চাই। বাবা: না বাবা। এখন বিয়ে করো না। যেদিন তোমার বুদ্ধি আরেকটু বাড়বে সেদিন আমার সাথে এ নিয়ে কথা বলো। টিটু: কিন্তু বুদ্ধি যে বেড়েছে সেটা বুঝবো কী করে? বাবা: যেদিন দেখবে তোমার আর বিয়ে করতে ইচ্ছে করছে না সেদিনই বুঝবে যে এবার তোমার কিছুটা বুদ্ধি হয়েছে!

শুধু তোমাকেই ভালোবাসি

ভালোবাসা দিবসের প্রথম প্রহরে অর্থাৎ রাত বারোটায় মাহফুজ ও তার এক প্রেমিকার ফোনালাপ- মাহফুজ: বিশ্বাস করো লক্ষিটি আমি শুধু তোমাকেই ভালোবাসি। অপর প্রান্তে অবিশ্বাসমাখা কন্ঠে- প্রেমিকা: সত্যি বলছো তো? তাহলে বলো তো কে আমি? মাহফুজ: না ইয়ে মানে আননোন নাম্বার থেকে ফোন করেছো তো তাই চিনতে পারছি না। তাই বলে আবার রাগ করো না প্লিজ! তোমার গলা তো আমার যুগ যুগ ধরে চেনা!

বিবাহবার্ষিকীতে কাঁদলো স্বামী

২০তম বিবাহবার্ষিকীর গভীর রাতে এক কাপ কফি নিয়ে ক্যালেন্ডারের দিকে স্থির তাকিয়ে আছেন স্বামী। কফিতে একবার চুমুক দিচ্ছেন আর চোখের পানি মোছেন। স্ত্রী কাছে গিয়ে জিজ্ঞেস করল- স্ত্রী: তোমার কী হয়েছে? স্বামী: আজ থেকে ২০ বছর আগের সেই দিনের কথা তোমার মনে আছে? স্ত্রী: হ্যাঁ। স্বামী: সেদিন তোমার বাবা বলেছিলেন, হয় আমার মেয়েকে বিয়ে করবে, নয়তো ২০ বছরের জন্য জেল খাটতে হবে, মনে আছে? স্ত্রী: হ্যাঁ, তা-ও মনে আছে। স্বামী: সেদিন যদি তোমাকে বিয়ে না করে জেলে যেতাম, তাহলে আজ মুক্তি পেতাম।

মেয়ের দিকে মনোযোগ দিন

এক ছাত্র ক্লাসে বসে ঝিমাচ্ছিল। শিক্ষক: এই ছেলে, দাঁড়াও! এখন বলো আকবর কে ছিলেন? ছাত্র: জানি না স্যার। শিক্ষক: জানবে কীভাবে? ক্লাসের দিকে একটু মনোযোগ দাও, জানতে পারবে। ছাত্র: স্যার, আপনি জানেন মোহন কে? শিক্ষক: না। কে উনি? ছাত্র: স্যার, আপনার মেয়ের দিকে একটু মনোযোগ দিন। জানতে পারবেন।

দুই মাতালের ক্রিকেট খেলা

লাল্টু আর গিল্টু দুই মাতাল গ্যালারিতে বসে ক্রিকেট ম্যাচ দেখছে। এমন সময় ব্যাটসম্যান ছক্কা হাঁকালেন। লাল্টু: ওহ! কী দারুণ একটা গোল দিল! গিল্টু: আরে বুদ্ধু, গোল কি এই খেলায় হয় নাকি? লাল্টু: তাহলে কোন খেলায় হয়? গিল্টু: গোল তো হয় ক্রিকেট খেলায়!

মরার আগে শেষ ইচ্ছা

লাল্টুর ফাঁসির রায় হলো- পুলিশ: লাল্টু মরার আগে তোমার শেষ ইচ্ছা কী? লাল্টু: আমার শেষ ইচ্ছা পূরণ করবেন? পুলিশ: হ্যাঁ, করবো। লাল্টু: তাহলে ফাঁসির সময় আমার মাথা নিচে দিবেন আর পা উপরে দিবেন।

ফাইনাল দেখতে এসেছি

এক মেয়ের বিয়ে হচ্ছে। সেখানে তার প্রাক্তন প্রেমিকও এসেছে। তাদের ব্রেকআপ সম্পর্কে অজ্ঞ এক লোক এসে জিজ্ঞেস করলো, ‘আপনিই কি বর?’ প্রাক্তন প্রেমিক : না! আমি তো সেমিফাইনালেই বাদ হয়ে গেছি, ফাইনাল দেখতে এসেছি!

ফাঁকিবাজ কোথাকার!

শিক্ষক: পিন্টু, ক্লাসে আইসা খালি ঘুমাস? ফাঁকিবাজ কোথাকার! পিন্টু: না স্যার! আমি ঘুমাইলাম কই? শিক্ষক: ঘুমাস নাই! ঠিক আছে। বান্দরের ইংরেজি কি বল! পিন্টু: মাঙ্কি, স্যার! শিক্ষক: আমার সামনে নকলবাজি হচ্ছে? বই দেখে উত্তর দিচ্ছিস! পিন্টু: সত্যি কইরা কইতাছি স্যার, বই দেখি নাই। আমি তো আপনার মুখের দিকে তাকায়া ছিলাম। তাই দেইখাই উত্তর দিছি!

তোমাকে রানীর মতো রাখবো

স্ত্রী: ধোঁকাবাজ, শয়তান, ইতর! স্বামী: কী হয়েছে জান আমার, প্রিয়া আমার? তোমার জ্ঞাতীগুষ্ঠীর নাম নিয়ে ডাকছো কেন সকাল সকাল? স্ত্রী: এগুলো তোরই নাম! তুই একটা ধোঁকাবাজ! স্বামী: কী ধোঁকা দিলাম তোমাকে আবার! স্ত্রী: বিয়ের আগে কেন বলিসনি যে তোর রানী নামে একটা বউ আছে! স্বামী: আমি তো তোমাকে বারবার বলেছি- তোমাকে রানীর মতো রাখবো। কি, বলিনি?

পাইলট কি উড়তে জানে?

চাকরির ইন্টারভিউ চলছে- প্রশ্নকর্তা: আপনি সাঁতার জানেন? চাকরিপ্রার্থী: জ্বি না। প্রশ্নকর্তা: জাহাজের ক্যাপ্টেন পদে চাকরির জন্য আবেদন করেছেন, আর সাঁতার জানেন না? চাকরিপ্রার্থী: কিছু মনে করবেন না স্যার। উড়োজাহাজের পাইলট কি উড়তে জানে?

রেল লাইনে দুই মাতাল

দুই মাতাল রেল লাইন ধরে হাঁটতে হাঁটতে এগিয়ে যাচ্ছে- একজন: এত লম্বা সিঁড়ি! কতক্ষণে উঠবো কে জানে? উঠতে উঠতে ক্লান্ত হয়ে গেলাম। এমন সময় দূর থেকে ট্রেন আসতে দেখা যাচ্ছে- অন্যজন: আরেকটু অপেক্ষা কর। ওই দেখ, লিফট চলে আসছে।

 1 2 3 >  শেষ ›
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে