Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯ , ৬ আশ্বিন ১৪২৬
হাস্যরসে ভরপুর লেখা দিতে লগইন/রেজিষ্টার করুন

হাসিখুশি ক্লাব

মহান নেতার আন্দোলন

নেতাঃ আগামী মাস থেকে আমরা যৌতুকবিরোধী আন্দোলনে নামব। জনৈক ব্যক্তিঃ এ মাসে নয় কেন, স্যার? নেতাঃ কারণ এ মাসে আমার ছেলের বিয়ে, আর আগামী মাসে আমার মেয়ের বিয়ে।…

শামসুর বুদ্ধি

শামসু তার নিজের ঘরের দরজা খুলে মাথায় করে বাজারে নিয়ে যাচ্ছে ! এই দেখে এক লোক জিজ্ঞেস করলো- লোক : ভাই দরজা কি বিক্রি করবেন নাকি ? শামসু : না ভাই, দরজার তালা চেঞ্জ করবো চাবি হারাইয়া গেছে! লোক : কিন্তু ঘরে যদি চোর ঢোকে ? শামসু : চোর কীভাবে ঢুকবে ? দরজা তো আমার কাছেই 

বিয়ের নিমন্ত্রণ!!!

এক বিয়েতে খাবার না দিয়ে শুধু পানি দেয়া হচ্ছিলো সবাইকে। এক লোক বিরক্ত হয়ে বলল, ভাইজান... ¡ ¡ ¡ ¡ ¡ ¡ i i i i i গলায় পানি আটকে গেছে...একটু বিরিয়ানি মিলবে???"

বউকে ইংরাজী শেখানো

একটা লোক অনেক কষ্টে তার বউকে ইংরাজী শেখানোর চেষ্টা করছে। অনেক দিন শেখানোর পর...... একদিন তার বউ তার জন্য দুপুরবেলা খাবার নিয়ে এসে বলল, "ডিনার এনেছি। খেয়ে নাও।" লোকটা খুব রেগে গিয়ে বলল, "তোমাকে এতদিন ধরে এই ইংরাজী শেখালাম..? এখন বলছো ডিনার...?" তার বউ তো খুব রেগে গিয়ে তাকে একটা চড় মেরে বললো, . . . . . . . . . . . তুমি নিজেই কিছু জানো না। এটা কাল রাতের বাসি ভাত।

স্বামী-স্ত্রী!!

স্বামী স্ত্রী কেনাকাটা করতে গেছে। স্ত্রী যা দেখে তাই নেয়। স্বামীর গম্ভীর ভাব আন্দাজ করে স্ত্রী বলল, দেখ, আজ কি সুন্দর চাঁদ উঠেছে! / / / / / স্বামী রেগে বলল, ওটাও কি কিনে দিতে হবে নাকি?

বাবার কানে কম শোনা

ছেলেঃ বাবা পাঁচটা টাকা দেন। বাবাঃ আমি কানে কম শুনি জোরে বল। ছেলেঃ দশটা টাকা দেন। বাবাঃ এইটা কি বললি ? আগেরটাইতো ভালো ছিলো।

মদন ভাই !!

মদন ভাই: এই টিভিটার দাম কত..? দোকানদার: সরি, আমরা মূর্খদের কাছে কিছু বিক্রি করি না। মদন ভাই এক মাস পর ক্লিন শেভ আর চুলের স্টাইল করে এলো। মদন ভাই: এই টিভিটার দাম কত..? দোকানদার: সরি, আমরা মূর্খদের কাছে কিছু বিক্রি করি না। তারপর মদন ভাই এক মাস পর এসে বলল “What is the cost of this TV..?” দোকানদার: সরি, আমরা মূর্খদের কাছে কিছু বিক্রি করি না। মদন ভাই: আপনি কেমনে জানেন আমি মুর্খ…? . দোকানদার: কারণ এটা টিভি না, এটা মাইক্রোওয়েব।

শিয়ালের বুদ্ধি!!!

একটি শিয়াল একটা খরগোস শিকার করে এক ঝোপের আড়ালে খাচ্ছে। সে যখন খাচ্ছিল তখন এক বাঘ তার দিকে এগিয়ে আসছে। সে ভাবলো যে বাঘ তার শিকার কেড়ে নিতে পার এই ভেবে শিয়াল একটা বুদ্ধি করল... শিয়াল বাঘকে শুনিয়ে বলছে। আড়াল থেকে শিয়াল: ঊঃ আজ একটা বাঘ শিকার করলাম, আঃ মাংসটা যা খেতে এ রকম যদি আর একটা পেতাম। বাঘ এই শুনে ছুট্টে পালালো। এই পুরো ব্যাপারটা একটা বাদর গাছের ওপর থেকে দেখে ভাবলো এই তো সুযোগ বাঘের কাছে ভালো হওয়া। তাই বাঘের কাছে গিয়ে সব খুলে বললো। বঘ সব শুনে রেগে মেগে শিয়ালের দিকে আসছে।  এই দেখে শিয়াল আর একটা বুদ্ধি করলো। সে আড়াল থেকে বলছে। বাঘকে শুনিয়ে শিয়াল:ওহ কখন ঐ পিচ্চি বাদর টাকে বল্লাম একটা বাঘকে ভুলিয়ে ভালিয়ে আমার কাছে আনতে। আমি অপেক্ষা করছি খাওয়ার জন্য। এখনো এলো না। বাঘ তো এই শুনে আবারো দৌড়!!!

প্রেমিকাকে রোমান্টিক মেসেজ

প্রেমিক তার প্রেমিকাকে রাতে রোমান্টিক মেসেজ পাঠাচ্ছে-  প্রেমিক : ঘুমিয়ে আছো তো স্বপ্ন পাঠাও, জেগে আছো তো ভাবনা পাঠাও, যদি কাঁদছো তো চোখের জল পাঠাও। প্রেমিকা : বাথরুমে আছি। এখন কি পাঠাবো?

কী বাহানা শোনাবে?

শিক্ষক: ক্লাসে আজও দেরি করে এসেছো! এবার কী বাহানা শোনাবে? ছাত্র: ম্যাডাম! এত জোড়ে দৌড়ায়া আসছি যে বাহানা তৈরির সময়-ই পাই নাই!

বউয়ের নির্যাতনে জঙ্গলে

ভক্ত : হুজুর, আর পারছি না! পাগলা বাবা : কী হয়েছে রে বৎস? খুলে বল দেখি। ভক্ত : বউয়ের নির্যাতনে ঝামা হয়ে গেলাম। কোনো তাবিজ-কবচ দেন দয়া করে! পাগলা বাবা : মামু কয় কী? সেই তাবিজ জানা থাকলে কি আর আমার জঙ্গলে আসতে হইতো রে পাগলা!

হালুয়া না পায়েস?

মন্টু গেছে সেন্টুর বাড়ি- সেন্টু : হালুয়া না পায়েস? কোনটা খাবি দোস্ত? মন্টু : তোদের বাড়িতে কি প্লেট একটা নাকি?

 < 1 2 3 4 >  শেষ ›
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে