Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
হাস্যরসে ভরপুর লেখা দিতে লগইন/রেজিষ্টার করুন

হাসিখুশি ক্লাব

মিসকল 

মন্টু আর মলির মধ্যে ভীষণ প্রেম। দিনভর কথা বলতে বলতে মোবাইলটা তাদের কানের অংশ হয়ে উঠেছে। একদিন মন্টু বলল, ওগো শুনছ, শুনলাম মোবাইলে এত বেশি কথা বললে নাকি অসুখ-বিসুখ…

আমার জন্য নিয়ে আসবেন

এক বেকার লোক অনেকদিন ধরে চাকরি খুঁজছিল । একদিন পত্রিকায় একটা চাকরির বিজ্ঞাপন দেখল। বেতন টেতন দেয়া হবে না , শুধু তিনবেলা খেতে দেয়া হবে । তবে শর্ত আছে , চাকরী প্রার্থীর সাইকেল থাকা লাগবে । . লোকটা ভাবল বেকার ই ত আছি.... যাই গিয়ে দেখি কয়েকদিন খাওয়া দাওয়ার ব্যবস্থা ত অন্তত হবে.... লোকটা সাইকেল নিয়ে চাকরীদাতার বাড়ি গেল । . চাকরীদাতা - আপনিই চাকরী প্রার্থী ? . প্রার্থী - হ্যা । প্লিজ আমাকে চাকরীটা দিন । বড় বিপদে আছি । একটা চাকরীর খুবই প্রয়োজন . চাকরীদাতা - ঠিক আছে তাহলে আজ থেকেই কাজে লেগে পড়ুন প্রার্থী - কিন্তু আমার কাজটা কি ? . চাকরীদাতা - এখান থেকে তিন কিলোমিটার দূরে মসজিদে প্রতিদিন খাবার বিতরন করা হয় । সেখানে তিনবেলা খেয়ে আসবেন আর আসার সময় আমার জন্য নিয়ে আসবেন..............!!!

বাস ভাড়া ফেরত দে

দুই বান্ধবীর মাঝে কথা হচ্ছেঃ ১ম জনঃ এই জানিস কাল যখন আমি আমার বয়ফ্রেন্ডের সাথে মটরসাইকেলে ঘুরে বেড়াচ্ছিলাম তখন আমার মা দেখে ফেলেছেন !! ২য় জনঃ সেকিরে তোর মা তো অনেক রাগী, তা উনি কি বললেন? ১ম জনঃ মা এসে | | | | | | আমাকে একটা চড় দিয়ে বলল দে হারামজাদি বাস ভাড়ার টাকাটা ফেরত দে !

বাবা ও ছেলে

বাবা আর ছেলের মধ্যে কথোপকথনঃ- বাবাঃ - সবকিছুতে তর্ক করিস না। আমি কি তোর থেকে কম জানি? ছেলেঃ - বাবারা কি সবকিছুই ছেলের থেকে বেশি জানে? বাবাঃ - অবশ্যই। ছেলেঃ - বলেনতো মাধ্যাকর্ষণ কে আবিষ্কার করেছিল? বাবাঃ - নিউটন। ছেলেঃ - তাহলে নিউটন এর বাবা ওটা আবিষ্কার করতে পারেনি কেনো?

সে আপনাকে পোড়াতে গিয়েছে

বড় বাবু টেলিফোন ধরে শুনলেন , অন্য দিক খুব বয়স্ক একজন লোক কাঁপা কাঁপা গলায় বলছেন – মাফ করবেন আপনাদের অফিসের সুভাষকে একটু ডেকে দেবেন? কে বলেছেন ? বড় বাবু জিজ্ঞেস করলেন আমি ওর ঠাকুদা বলছি – জবাব এলো বড় বাবু এবার গম্ভীর ভাবে বললেন- দুঃখিত সুভাষ আফিসে নেই । সে আপনাকে পোড়াতে গিয়েছে।

হাঁড়কিপটে

এক হাঁড়কিপটে লোকের ঘরে মেহমান এল, কিপটে : কি খাবেন?? ঠান্ডা না গরম?? মেহমান : ঠান্ডা কিপটে : পেপসি নাকি রুহ আফজা?? মেহমান : পেপসি কিপটে : গ্লাসে খাবেন নাকি বোতলে?? মেহমান : গ্লাসে কিপটে : নরমাল গ্লাসে না ডিজাইন ওয়ালা গ্লাসে?? মেহমান: ডিজাইন ওয়ালা গ্লাসে কিপটে :কি ডিজাইন ফুলের নাকি ফলের?? মেহমান :ফুলের ডিজাইন কিপটে: কি ফুল গোলাপ না বেলি? মেহমান :গোলাপ ফুলওয়ালা কিপটে : বড় বড় গোলাপ ফুলওয়ালা নাকি ছোট ছোট গোলাপওয়ালা? মেহমান: ছোট ছোট কিপটে :সরি আপনাকে তাহলে আমি আর পেপসি খাওয়াতে পারলাম না . . . . কারন আমার ঘরে ছোট ছোট গোলাপের ডিজাইন ওয়ালা কোন গ্লাস নেই!!!!! বাড়িতে আসার জন্য ধন্যবাদ!!!!! আবার আসবেন!!!!

ডাক্তার এবং রোগী

রোগী : বাসার পাশের রাস্তায় কুকুরগুলো রোজ রাতে নিয়ম করে হল্লা করে। কিছুতেই ঘুমাতে পারিনা। ডাক্তার : এই ঘুমের বড়িটা নতুন এসেছে। খুব ভালো কাজ দেয়। রোগী ওষুধ নিয়ে চলে গেল। কিন্তু এক সপ্তাহ বাদেই ফিরে এসে বলল, এখনো আমার ঘুমের সমস্যা হচ্ছে। ডাক্তার : কিন্তু ওষুধটা তো বেশ ভালো। অনেকেরই কাজ হয়েছে। রোগী : তাতে কি, সারা রাত কুকুরগুলোকে ধাওয়া করে একটা যদিও ধরতে পারি, কিছুতেই বদমাশটাকে ওষুধ গেলানো যায়না।

চিরুনি কিনতে যাওয়া

এক কিপটে গেছে চিরুনি কিনতে। কিপটে: ভাই সাহেব, আমার একটা নতুন চিরুনি দরকার। পুরোনোটার একটা কাঁটা ভেঙে গেছে..। দোকানদার: একটা কাঁটা ভেঙে গেছে বলে আবার নতুন চিরুনি কিনবেন কেন? ওতেই তো চুল আঁচড়ে নেওয়া যায়। ↓ ↓ কিপটে: না রে, ভাই, ওটাই আমার চিরুনির শেষ কাঁটা ছিল যে !

শিক্ষক ও বল্টু !!!  

শিক্ষক: বলো তো, কৃপণ কাকে বলে? , বল্টু: যাকে ১০০ ম্যাসেজ দিলেও Reply করে নাতাঁকে কৃপণ বলে , , শিক্ষক: খুব ভালো একটা উদাহরন দাও , , বল্টু: যেমন আপনার মেয়ে ।

Beautiful!!

রাতে স্বামী স্ত্রী দুজনে শুয়ে ছিল...  রাত দুটোর সময় হটাৎ স্ত্রীর ফোনে ম্যাসেজ বেজে উঠলো...  চমকে উঠে স্বামী স্ত্রীর ফোনে Beatiful লেখা দেখে স্ত্রীকে উঠিয়ে বললোঃ তোমার ফোনে ম্যাসেজ এসেছ Beatiful. তোমার ফোনে এমন ম্যাসেজ কেন??  স্ত্রী ধড়পড় করে উঠে বললো :"এই৪৫ বছর বয়সে কে আর Beautiful বলবে..."  তারপর মোবাইল দেখে চিৎকার করে স্বামীকে বললোঃ এবার থেকে চসমা পরে ফোন হাতে নেবে। .. . ওটা Beautifull লেখা নয়,  ফোন চার্জে দেওয়া ছিল তাই Batteryfull লেখা দেখাচ্ছে

চারটা পিলার লাগিয়েছি

ছেলের পরীক্ষার ফল বের হয়েছে। ঐ ছেলের বাবা ফলাফল জানতে চায়................. বাবাঃ পরীক্ষার খবর কি? ছেলেঃ চারটা পিলার লাগিয়েছি, বাবা। বাবাঃ মানে? ছেলেঃ "FAILER IS THE PILLAR OF SUCCESS." আমি চার বিষয়ে ফেল করেছি। বাবাঃ ভালো। এবার পিলার দিয়ে দালান বানাও। আমি চূণ-কালী মাখার আয়োজন করছি......

ওই মহিলাকে আমি এতোদিন কত খারাপ ভাবছি!!

স্বামী আর স্ত্রী ঝগড়া করার পর…… স্ত্রী:  যদি সেইদিন মায়ের কথা শুনতাম, আর তোমাকে বিয়ে না করতাম। তাহলে আজ এই কষ্ট সহ্য করতে হইতো না। স্বামী:  তার মানে তোমার মা আমাকে বিয়ে করতে নিষেধ করছিলো? স্ত্রী:  তা না হইলে আর কি। স্বামী:  হায় খোদা, ওই মহিলাকে আমি এতোদিন কত খারাপ ভাবছি। যে কিনা আমাকে বাচাইতে চাইছে!

 < 1 2 3 4 >  শেষ ›
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে