জাতীয়

বুধবার জনতার মুখোমুখি হবেন মাশরাফি

নড়াইল, ২০ ডিসেম্বর – নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা আগামীকাল বুধবার (২১ ডিসেম্বর) তার নির্বাচনী এলাকায় জনতার মুখোমুখি হচ্ছেন। ‘জনতার মুখোমুখি, জনতার সেবক’ স্লোগানকে সামনে রেখে তিনি জনগণের সঙ্গে খোলামেলা আলোচনা করবেন।

মাশরাফি বিন মর্তুজার ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে মাশরাফি তিন দিনের সফরে নড়াইলে আসবেন। এ সময় তিনি ইউনিয়নবাসীর আয়োজনে ছাত্র, শিক্ষক, রাজনীতিবিদ, সুধীজনসহ সব শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মুক্ত আলোচনায় অংশ নেবেন।

দীর্ঘ ৪ বছরে সংসদ সদস্যের কার্যক্রম, সফলতা-ব্যর্থতা, এলাকায় জনগণের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেননি, সাধারণ মানুষের চাওয়া-পাওয়া এসব বিষয়ে জনগণ তাকে প্রশ্ন করবেন এবং তিনি উত্তর দেবেন।

প্রথম দিন বুধবার (২১ ডিসেম্বর) বিকেল ৩টায় হবখালী ইউনিয়নের হাড়িগড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আয়োজন শুরু হবে। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) লোহাগড়া উপজেলার কোটাখোল ইউনিয়নের বড়দিয়া, মঙ্গলপুর, চাপুলিয়া ওয়ার্ডগুলো ঘুরে বিকেল ৩টায় কোটাখোল মাদরাসা প্রাঙ্গণে মুক্ত আলোচনায় অংশ নেবেন। সর্বশেষ শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেল ৩ টায় কাশিপুর ইউনিয়নের কাশিপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আলোচনায় অংশ নেবেন। ধারাবাহিকভাবে নড়াইল-২ আসনের অন্যসব ইউনিয়নের জনগণের মুখোমুখি হবেন তিনি।

সূত্র: ঢাকা পোস্ট
আইএ/ ২০ ডিসেম্বর ২০২২

Back to top button