সংগীত

নতুন গান নিয়ে আসছেন বেলাল খান

ঢাকা , ৩১ জুলাই – নতুন গান নিয়ে আসছেন বেলাল খান। মেলোডি সুরের গানটি প্রকাশ পাচ্ছে আগামীকাল। গানের শিরোনাম ‘শূন্য হৃদয়’। এটি প্রকাশ করছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান রঙ্গন মিউজিক। জামাল হোসেনের লেখা এই গানের সুর করেছেন শিল্পী বেলাল খান নিজেই। সংগীতায়োজন করেছেন মার্সেল। রোমান্টিক গল্প নিয়ে গানের ভিডিও নির্মাণ করছেন সৈকত রেজা।

মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন তরুণ দুই মডেল সৌমি ও অনন্য। ভিডিও নির্মাতা জানান, সম্প্রতি সিলেট এবং ঢাকা জেলার বিভিন্ন স্থানে মিউজিক ভিডিওর দৃশ্যধারণ করা হয়েছে।

গানটি নিয়ে শিল্পী বেলাল খান বলেন, মেলোডি গানের আবেদন কখনও ম্লান হবে না- এই কথা বহুবার প্রমাণিত হয়েছে। তাই আবারও মেলোডি সুরের নতুন গান প্রকাশ করছি। গানের সঙ্গে মিল রেখে চলচ্চিত্রের আঙ্গিকে এর ভিডিও নির্মাণ করা হয়েছে। কথা, সুর, সংগীতায়োজন, মিউজিক ভিডিও সব মিলিয়ে ‘শূন্য হৃদয়’ গান ও ভিডিও এ সময়ের দর্শক-শ্রোতার মনে ছাপ ফেলবে বলেই আশা করছি।’

গানটির গীতিকার জামাল হোসেন বলেন, ‘বেলাল খান দারুণ গায়। আগেও আমার লেখা গান করেছে সে। আশা করি নতুন এই গানটি সবার ভালো লাগবে।’ গানটি আগামী কাল রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

এস সি/ ৩১ জুলাই

Back to top button