ঢালিউড

টানা তিন সপ্তাহের থেরাপি নিতে হচ্ছে আরিফিন শুভকে

ঢাকা, ৩১ জুলাই – ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য বডি ট্রান্সফরমেশনের সময় পাওয়া পায়ের ইনজুরির জন্য টানা তিন সপ্তাহের থেরাপি নিতে হচ্ছে ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভকে। যা শুরু হচ্ছে আজ সন্ধ্যা থেকেই।

শনিবার সকালে প্রতিবেদকের সঙ্গে এক আলাপচারিতায় শুভ জানিয়েছেন, ‘এমআরআই এর ফলাফল দেখে চিকিৎসকেরা সিদ্ধান্ত জানিয়েছেন—সর্বনিম্ন তিন সপ্তাহ নিয়মিত থেরাপি নিতে হবে আমাকে। তারপর বাকীটা বলা যাবে। এ সময় কোনো কাজ করা যাবে না, পুরোপুরি রেস্টে থাকতে হবে।’

বডি ট্রান্সফরমেশনের মিশনে দীর্ঘ নয় মাস পরিশ্রম করে সবাইকে চমকে দিয়েছিলেন আরিফিন শুভ। কিন্তু, সে সময়ের পায়ের ইনজুরি এখনো ভোগাচ্ছে তাঁকে। দেশ-বিদেশের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ মেনে চলার পরও ঈদের আগে সেই ইনজুরি এমন অবস্থায় গিয়েছিল যে, দাঁড়াতে পারছিলেন না এই চিত্রনায়ক। তারপর গেল ২৪ জুলাই রাজধানীর স্কয়ার হাসপাতালে এমআরআই করান তিনি। সে ফলাফল দেখে থেরাপির সিদ্ধান্ত কথা জানিয়েছেন চিকিৎসকেরা।

জানা গেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের জন্য কাজ করা ইনজুরি বিশেষজ্ঞ দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন আরিফিন শুভ।

গত এপ্রিলে মুম্বাই থেকে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমা ‘বঙ্গবন্ধু’র ভারতীয় অংশের শুটিং শেষ করে দেশে ফিরেছেন আরিফিন শুভ। এরপর শুট করেছেন কয়েকটি বিজ্ঞাপনের। হাতে আছে ‘নূর’ সিনেমা। শরীর ঠিক থাকলে সিনেমাটির শুট হতে পারে আগস্টের শেষ দিকে। আর ‘বঙ্গবন্ধু’ সিনেমার শুট সেপ্টেম্বর-অক্টোবরে শুরু হতে পারে।

এম এউ, ৩১ জুলাই

Back to top button