বিচিত্রতা

১০০ কেজির লেহেঙ্গায় নজর কাড়লেন কনে (ভিডিও)

বিয়ের দিনটিকে স্মরনীয় করে রাখতে চেষ্টার ক্রটি করেন না কেউই। আর বিয়ের দিনে নিজেকে সর্বোচ্চ সুন্দর দেখানোর চেষ্টা তো প্রতিটা কনেই থাকে।

বিয়ের পোশাক যেন অভিজাত আর মনোমুগ্ধকর হয় সেই চেষ্টাও থাকে সবার। তবে এই কনে বিয়েতে ১০০ কেজি ওজনের লেহেঙ্গা পরে সবাইকে একদম তাক লাগিয়ে দিয়েছেন!

বর্তমান সামাজিক যোগাযোগ এই মাধ্যমের যুগে বিয়ের মৌসুম আসলে প্রতিদিনই বর-কনের উদ্ভট নানা ঘটনার ভিডিও ভাইরাল হচ্ছে। তারই ধারবাহিকতায় পাকিস্তানি ওই কনের গত বছরের ভিডিও নতুন করে নেটমাধ্যমে আলোড়ন তুলেছে বলে বৃহস্পতিবার গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে।

ওই কনে নিজের দিকে সবার নজর ধরে রাখতে বেছে নিয়েছিলেন লাল রঙের এক লেহেঙ্গা। প্রশ্ন উঠতে পারে কেন এতো ওজন এই লেহেঙ্গার? লেহেঙ্গাটি ভারি হাতের কাজের। তাতে বসানো হয়েছে প্রচুর পাথর।

আর এর ঘের এতোটাই বেশি যে পুরো বিয়ের মঞ্চ ওই লেহেঙ্গা দিয়ে ঢেকে দেওয়া যাবে। কনে মঞ্চে বসার পর লেহেঙ্গার শেষ প্রান্ত উঁচু মঞ্চের সিঁড়ি ছাড়িয়ে একদম মেঝেতে গিয়ে পৌঁছেছে বলে ভিডিওতে দেখা গেছে।

লাল লেহেঙ্গা আর গহনায় ঝলমলে সাজের কনের পাশে অবশ্য সাদামাঠা সোনালি শেরোয়ানি আর লাল পাগড়িতে কিছুটা নিষ্প্রভই লাগছিল বরকে।

গত বছরও ওই ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছিল। কেউ কেউ ওই কনের সাজের প্রসংশা করেছেন। তবে নেটমাধ্যমে নিন্দাও কুড়িয়েছেন ওই কনে।

এতো ভারি লেহেঙ্গা পরে কীভাবে নড়াচড়া করেছেন কনে তা ছিল নেটিজেনদের কৌতুহলের বিষয়। বছর ঘু্রলেও এ নিয়ে চর্চা থামছেই না। ফের ওই ভিডিও ভাইরাল হয়ে সেটাই প্রমাণ করল।


এন এইচ, ৩০ জুলাই

Back to top button