জাতীয়

২৪ ঘণ্টায় করোনায় কোন জেলায় কত মৃত্যু

ঢাকা, ২৯ জুলাই – বৈশ্বিক করোনায় দেশে একদিনে আরো ২৩৯ জন মারা গেছেন। এসময়ে রোগী শনাক্ত হয়েছে ১৫ হাজার ২৭১ জন। আর গত ২৪ ঘণ্টায় ঢাকা বিভাগে সর্বোচ্চ ৭৬ জন মারা গেছেন এবং সর্বনিম্ন ৯ জন মারা গেছেন ময়মনসিংহ বিভাগে।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এদিকে গত ২৪ ঘণ্টায় কোন জেলায় কতজন মারা গেছেন, তার সংখ্যা পাঠকদের জন্য নিচে তুলে ধরা হল

ঢাকা বিভাগ

ঢাকা মহানগরে ৪২ , ফরিদপুরে ৫, নারায়ণগঞ্জে ৪, গাজীপুরে ৩, গোপালগঞ্জ-৫ কিশোরগঞ্জে ৫, নরসিংদীতে ৪, মাদারীপুরে ১, মুন্সীগঞ্জে ২, মানিকগঞ্জে ০, রাজবাড়ীতে ০, টাঙ্গাইলে ৪, শরীয়তপুরে ১ জন মারা গেছেন।

ময়মনসিংহ বিভাগ

ময়মনসিংহ জেলায় ৪ জন, জামালপুরে ২, নেত্রকোনায় ১, শেরপুর জেলায় ২ জন মারা গেছেন।

চট্টগ্রাম বিভাগ

চট্টগ্রাম জেলায় ১৮ জন, কুমিল্লা ১৩, রাঙ্গামাটি ০, বান্দরবান ০, ব্রাহ্মণবাড়িয়ায় ৮, চাঁদপুর ২, কক্সবাজার ৪, খাগড়াছড়ি ০, ফেনীতে ২, লক্ষ্মীপুরে ৭, নোয়াখালীতে ২ জন মারা গেছেন।

রাজশাহী বিভাগ

রাজশাহী জেলায় ২ জন, নাটোরে ১, বগুড়ায় ৪, পাবনায় ১, জয়পুরহাট ০, চাঁপাইনবাবগঞ্জে ০, নওগাঁ ১, সিরাজগঞ্জে ৪ জন মারা গেছেন।

রংপুর বিভাগ

রংপুর জেলায় ৩ জন, গাইবান্ধায় ১, নীলফামারী ০, কুড়িগ্রামে ২, লালমনিরহাটে ১, পঞ্চগড়ে ০, ঠাকুরগাঁওয়ে ১ ও দিনাজপুরে ৩ জন মারা গেছেন।

খুলনা বিভাগ

খুলনা জেলায় ১৩ জন, যশোরে ৭, নড়াইলে ২, মাগুরায় ১, সাতক্ষীরায় ০, ঝিনাইদহে ৮, বাগেরহাটে ০, মেহেরপুরে ৩, কুষ্টিয়ায় ৭ ও চুয়াডাঙ্গায় ৪ জন মারা গেছেন।

বরিশাল বিভাগ

বরিশাল ৩, ঝালকাঠি জেলায় ৩, পটুয়াখালি ৩, বরগুনায় ২, ভোলায় ১, বরিশাল ৪ , পিরোজপুরে ২ জন মারা গেছেন।

সিলেট বিভাগ

সিলেট জেলায় ৩ জন, মৌলভীবাজারে ৫, হবিগঞ্জ ৩ ও সুনামগঞ্জে ৩ জন মারা গেছেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এউ, ২৯ জুলাই

Back to top button