বলিউড

‘কেজিএফ-টু’র নতুন ঝলক দেখালেন সঞ্জয়

মুম্বাই, ২৯ জুলাই – বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। ২৯ জুলাই জনপ্রিয় এই অভিনেতার জন্মদিন। ৬২ বছর পূর্ণ হলো তার।

বিশেষ দিনে মাইক্রোব্লগিং সাইট টুইটারে তার পরবর্তী সিনেমা ‘কেজিএফ-টু’র একটি পোস্টার প্রকাশ করেছেন সঞ্জয়। এতে দেখা যায়, এই অভিনেতার হাতে একটি তলোয়ার। সঙ্গীদের নিয়ে যুদ্ধের জন্য প্রস্তুত তিনি।

ক্যাপশনে সঞ্জয় লিখেছেন, “জন্মদিনের শুভেচ্ছা পাঠানোর জন্য সবাইকে ধন্যবাদ। ‘কেজিএফ-টু’ সিনেমায় কাজ করার অভিজ্ঞতা অসাধারণ ছিল। আমি জানি অনেকদিন ধরে এই সিনেমার মুক্তির অপেক্ষা করছেন। আপনাদের নিশ্চিত করছি, অপেক্ষা করাটা সার্থক হবে।”

এ নিয়ে টানা তিন বছর জন্মদিনে ‘কেজিএফ-টু’ সিনেমার পোস্টার প্রকাশ করলেন সঞ্জয়। গত বছর প্রকাশিত ছবিতে দেখা যায়, মাথায় চিকন বেণী করা চুল, মুখে ট্যাটু, কানে দুল এবং হাতে একটি তলোয়ার হাতে বসে আছেন সঞ্জয়। পরনে ভারি ধাতব পোশাক। তার মুখে কাঁচা-পাকা দাড়ি। মনে হচ্ছে, তিনি কোনো অন্ধকার ঘরে বসে আছেন।

২০১৯ সালের জন্মদিনে আধীরা রূপে তার লুক প্রথম প্রকাশ করেন এই অভিনেতা। সেই ছবিতে তার মুখ ঢাকা ছিল। ছবিটি প্রকাশ করে ‘কেজিএফ-চ্যাপটার টু’ সিনেমায় সঞ্জয়ের অভিনয়ের বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

‘কেজিএফ-টু’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— যশ, সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। সিনেমাটি গত বছর অক্টোবরে মুক্তির কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে শুটিং অসম্পূর্ণ থাকায় তা সম্ভব হয়নি। এরপর চলতি বছর ১৬ জুলাই এর মুক্তির তারিখ নির্ধারণ করা হয়। কিন্তু প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় আবারো তারিখ পেছানো হয়। সিনেমা মুক্তির নতুন তারিখ এখনো ঘোষণা হয়নি।

এন এইচ, ২৯ জুলাই

Back to top button