বলিউড

এক সিনেমার জন‌্য প্রভাসের ২০০ দিন!

হায়দ্রাবাদ, ২৯ জুলাই – ভারতীয় সিনেমার তারকা অভিনেতা প্রভাস। ২০০২ সালে বড় পর্দায় পা রাখলেও তার অভিনীত ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করে খ‌্যাতির শিখরে পৌঁছে যান। কিন্তু এই প্রাপ্তির জন‌্য ঢের ত‌্যাগ, পরিশ্রম ও ঝুঁকি নিতে হয়েছিল। দীর্ঘ পাঁচ বছর এই সিনেমা সিরিজের জন‌্য ব‌্যয় করেছেন। আর এই সময়ে অন‌্য কোনো সিনেমার কাজ করেননি প্রভাস।

বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ হাতে রয়েছে প্রভাসের। ২০২৫ সাল পর্যন্ত তার শিডিউল ফাঁকা নেই। এরই মধ‌্যে ‘কে’ শিরোনামে একটি সিনেমায় নাম লেখিয়েছেন তিনি। গুঞ্জন উড়ছে, এ সিনেমার জন‌্য দীর্ঘ সময় ব‌্যয় করবেন এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ‌্যম গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটির জন‌্য ২০০ দিনের বেশি সময় দেবেন প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার পর এটি দ্বিতীয় কোনো সিনেমা হতে যাচ্ছে—যার জন‌্য এত সময় ব‌্যয় করবেন এই অভিনেতা।

হায়দরাবাদে সিনেমাটির শুটিং চলছে। এখন অমিতাভ বচ্চনের কয়েকটি দৃশ‌্যের শুটিং করছে সিনেমাটির টিম। বলিউডের এই শাহেনশাহ সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। খুব শিগগির প্রভাস এ সিনেমার শুটিংয়ে যোগ দেবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

সায়েন্স ফিকশন ঘরানার এ সিনেমা পরিচালনা করছেন নাগ অশ্বিন। বড় প্রজেক্টের সিনেমাটিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এটি প্রযোজনা করছে বিজয়ন্তি মুভিজ।

এন এইচ, ২৯ জুলাই

Back to top button