টাঙ্গাইল

জমজ দুই ভাইয়ের সঙ্গে জমজ দুই বোনের বিয়ে!

টাঙ্গাইল, ২৮ জুলাই – টাঙ্গাইলের ভূঞাপুরে জমজ দুই বোনের সাথে জমজ দুই ভাইয়ের বিয়ে হয়েছে। মঙ্গলবার রাতে বিয়ের এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

কঠোর লকডাউনের মধ্যেই গত ২২ জুলাই (বৃহস্পতিবার) উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামে তাদের আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়।

উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের দুই মেয়ে ফাতেমা ও ফারজানা জমজ।

একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের জমজ দুই ছেলে আল আমিন ও আমিনুল জমজ।

পরে বিয়ের সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এলাকায় জমজ দুই বোনের সঙ্গে জমজ দুই ভাইয়ের বিয়ের খবর ছড়িয়ে পড়লে তাদের এক নজর দেখতে বিয়ে বাড়িতে ভিড় জমান স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, আমিন ও আমিনুল জমজ দুই ভাই মাস্টার্স পাশ করে ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের প্যারাসুট তৈল কোম্পানিতে চাকরি করেন। অন্যদিকে ফাতেমা ও ফারজানা দুইজনই মাস্টার্স শেষ করেছেন।

সম্প্রতি পারিবারিকভাবে দুই পরিবারের মধ্যে বিয়ে নিয়ে আলোচনা ও দেখাদেখির আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় এবং বিয়ের কথা পাকাপাকি হয়।

পরে গত বৃহস্পতিবার এক লাখ টাকা করে কাবিননামায় জমজ দুই বোনের সাথে জমজ দুই ভাইয়ের বিয়ে হয়। এ সময় দুই পক্ষের পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

জমজ দুই মেয়ের ফুফাতো বোন জামাই রবিউল ইসলাম বলেন, জমজ দুই বোনের জন্য জমজ দুই ছেলের সন্ধান পাওয়া যায় ঘটকের মাধ্যমে। মেয়েরাও মাস্টার্স শেষে করেছে আবার ছেলেরাও দুইজন মাস্টার্স শেষ করে একটি কোম্পানি চাকরি করছে। কাকতালীয়ভাবে মিলে গেছে। পরে লকডাউনের কারণে সীমিত পরিসরে বিয়ের কাজ শেষ করা হয়েছে।

সূত্র : দেশ রূপান্তর
এন এইচ, ২৮ জুলাই

Back to top button