সম্পর্ক

সঙ্গীর বিশ্বস্ততা যাচাই

সম্পর্ক-বিষয়ক একটি ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদন থেকে বিশ্বস্ত সঙ্গী যাচাই করার কিছু উপায় সম্পর্কে এখানে জানানো হল।

সঠিক অন্তরঙ্গতা: সঙ্গী সম্পর্ক ভালো রাখার জন্য সবসময় সচেষ্ট থাকে এবং আপনাকে কখনই তুচ্ছ মনে করে না। কোনো রকম ঝামেলা দেখা দিলে সঙ্গী তার কারণ খুঁজে বের করার চেষ্টা করে এবং একই বিষয় নিয়ে বার বার ঝামেলা সৃষ্টি করে না। সঙ্গী আপনাকে খুব ভালোভাবে বোঝে এবং যে কোনো পরিস্থিতিতে আপনাকে আপনার মতো করেই বোঝার চেষ্টা করে।

আবেগের বহিঃপ্রকাশ: সঙ্গী শারীরিক ও মানসিক দুভাবেই আপনার প্রতি অনুগত। তার গোপন বিষয়, গোপন ভয়, আকাঙ্ক্ষা, অদ্ভূত অভ্যাস অনায়াসেই আপনাকে বলতে পারে।

পরিবার ও বন্ধুমহল: একে অপরকে বন্ধু ও পরিবারের কাছে উপস্থাপন করতে কোনো রকম দ্বিধাবোধ করেন না। মোটকথা আপনাদের সম্পর্কে কারোকাছেই গোপন করার মতো নয়।

সামাজিক মাধ্যমে কার্যক্রম: সঙ্গী সামাজিক মাধ্যমের কোনো কিছুই আপনার কাছ থেকে গোপন করেন না, এমনকি আপনার সন্দেহ হতে পারে এমন কোনো কাজও করে না। আপনি তার ফোন চাইলে সে তাতে দ্বিধাবোধ করে না অথবা কোনো রকম ঝামেলারও সৃষ্টি করে না। সে তার ফোনের কোনো কিছুই আপনার থেকে লুকানোর চেষ্টা করেনা।

আপনি তার কাছে প্রথম: সারাদিন ব্যস্ত থাকার পরেও সে আপনার খোঁজ খবর নিতে ভুলে না বা আপনার জন্য সময় বের করতে ভুল হয় না তার। সঙ্গী আপনার সঙ্গে সময় কাটাতে চায় আবার একইভাবে আপনার ব্যক্তিগত বিষয়ে বাধার সৃষ্টি করে না।

তবে সেই আপনার উপযুক্ত ও বিশ্বস্ত সঙ্গী।

এম ইউ

Back to top button