খুলনা

খুলনার ৩ হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু

খুলনা, ২৮ জুলাই- খুলনার তিন হাসপাতালে গত একদিনে আক্রান্ত ও উপসর্গে আরো ১২ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে ৫ জন, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে ৩ জন এবং গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টা থেকে বুধবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত সময়ের মধ্যে তাদের মৃত্যু হয়।

বিষয়টি পৃথক পৃথকভাবে নিশ্চিত করেছেন তিন হাসপাতালের মুখপাত্র।

খুলনার করোনা ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত একদিনে ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় একজন ও চারজন উপসর্গ নিয়ে মারা গেছেন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. প্রকাশ দেবনাথ জানান, গত একদিনে তিনজনের মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৪০ জন। এর মধ্যে আইসিইউতে রয়েছে ১০ জন। এছাড়া গত একদিনে ৫ জন রোগী ভর্তি হয়েছে আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন।

গাজী মেডিকেল কলেজ হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত একদিনে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৭৩ জন। এই সময়ে ভর্তি হয়েছেন ১৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ জন। আইসিইউতে ৯ জন ও এইচডিইউতে ৯ জন রয়েছেন।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

আর আই

Back to top button