বলিউড

স্বামীর কুকীর্তির জন্য বিড়ম্বনায় পড়েছেন যে বলিউড তারকারা

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। ব্যক্তিগত জীবনে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। গত ১৯ জুলাই পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার করা হয়েছে শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর জন্য বিড়ম্বনায় পড়েছেন শিল্পা শেঠি। কয়েক দিন আগেও পুলিশ শিল্পাকে ৬ ঘণ্টা জেরা করেছে। এখন তার মুঠোফোন ক্লোন করা হবে। শুধু তাই নয়, আবারো তাকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ। এ নিয়ে বেশ অস্বস্তিতে রয়েছেন শিল্পা শেঠি। কিন্তু এর আগেও বেশ কজন বলিউড অভিনেত্রী তাদের স্বামীর কুকীর্তির জন্য এমন বিড়ম্বনায় পড়েছিলেন।

জারিনা ওয়াহাব-আদিত্য পাঞ্চোলি
অভিনেত্রী জারিনা ওয়াহাবের সঙ্গে ঘর বেঁধেছেন অভিনেতা আদিত্য পাঞ্চোলি। বেশ কিছু ঘটনাকে কেন্দ্র করে বিতর্কে জড়িয়েছেন আদিত্য। কঙ্গনা রাণৌতের সঙ্গে প্রেমের সম্পর্ক, পড়শির সঙ্গে ঝগড়া করে তাকে মারধর, পূজা বেদীর কিশোরী পরিচারিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছিলে আদিত্যর বিরুদ্ধে। এসব বিতর্কের চাপ পড়েছে স্ত্রী জারিনার উপরেও। তবে মিডিয়ার চর্চা সামলেও মুখ বুজে স্বামীর পাশেই থেকেছেন এই অভিনেত্রী।

ভূষণ কুমার-দিব্যা
টি-সিরিজের প্রধান ভূষণ কুমার। মডেল-অভিনেত্রী দিব্যা কুমারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। ভূষণ কুমারের বিরুদ্ধে এক নারী যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন। এ নিয়ে পুলিশের কাছে লিখিত অভিযোগ করেছিলেন ওই নারী। এছাড়াও এক মডেল ধর্ষণের অভিযোগ করেছিলেন ভূষণ কুমারের বিরুদ্ধে। শুধু তাই নয়, ভূষণ কুমারের অফিসের এক নারী কর্মী তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেছিলেন। এসব বিষয় নিয়ে জলঘোলা কম হয়নি। স্বামীর বিরুদ্ধে এসব অভিযোগ উঠার পর বিড়ম্বনায় পড়েন দিব্যা। কিন্তু বরাবরই স্বামীর পাশেই ছিলেন এই অভিনেত্রী।

হৃতিক রোশান-সুজান খান
বলিউড অভিনেতা হৃতিক রোশান ব্যক্তিগত জীবনে সুজান খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। যদিও তাদের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। হৃতিক বারবার সহ-অভিনেত্রীর প্রেমে পড়েছেন। এ নিয়ে বিড়ম্বনায় পড়েছেন সুজান। প্রথমে অভিনেত্রী বারবারা মোরি, পরে কঙ্গনা রাণৌতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন হৃতিক। ই-মেইলে পাঠানো কঙ্গনার নগ্ন ছবি প্রকাশ্যে আসার পর সুজানের প্রতিক্রিয়া জানতে উঠেপড়ে লেগেছিল সংবাদমাধ্যমগুলো। এতসবের পরও সুজান প্রকাশ্যে হৃতিকেরই পাশে দাঁড়িয়েছিলেন।

মহাক্ষয় চক্রবর্তী-মাদালসা শর্মা
জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো। অভিনেত্রী মাদালসা শর্মাকে বিয়ে করেছেন তিনি। কিন্তু ধর্ষণ ও গর্ভপাত করানোর অভিযোগে তার বিরুদ্ধে মুম্বাইয়ের ওশিয়ারা থানায় মামলা দায়ের করেন এক নারী। তাও মাদালসাকে বিয়ের সময় এই মামলা করেন তিনি। সংসার জীবনের শুরুতে এ নিয়ে খুবই অস্বস্তিতে পড়েছিলেন মাদালসা। সংবাদমাধ্যমগুলোর নজর ছিল তার দিকে। কিন্তু মাদালসা অন্যদের মতো স্বামীকে সাপোর্ট দিয়েছেন!

এন এইচ, ২৮ জুলাই

Back to top button