বলিউড

শ্যুটিং করতে কলকাতায় পাড়ি জমিয়েছেন ইয়ামি

মুম্বাই, ২৬ জুলাই – বলিউডে প্রথম ‘ভিকি ডোনার’ সিনেমায় আয়ুস্মান খুরানার বিপরীতে এক বাঙালি চরিত্রে দেখা গিয়েছিলো ইয়ামি গৌতমকে। তার বেশ কয়েক বছর পর ফের বাংলায় ফিরছেন ইয়ামি, তবে এবার বাঙালির চরিত্রে না হলেও, বাংলায় ঘুরে হচ্ছে সিনেমার শ্যুটিং। বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরীর সিনেমার ‘লস্ট’-এর শ্যুটিং করতে এরইমধ্যে কলকাতায় পাড়ি জমিয়েছেন ইয়ামি।

কলকাতায় শ্যুটিং শুরু হওয়ার পরই নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের পেজে বার্তা দিয়েছেন ইয়ামি। টুইটারে থেকে দুটি ছবি শেয়ার করে ইয়ামি লিখেছেন, ‘সেটে শট। লস্ট শ্যুটিংয়ের যাত্রা শুরু হল।’ এই সিনেমায় ইয়ামির সঙ্গে দেখা যাবে পঙ্কজ কাপুর, রাহুল খান্না, নীল ভূপালাম, পিয়া বাজপেয়ী ও তুষার পান্ডেকে।

গত ১৩ জুলাই সিনেমার প্রথম পোস্টার শেয়ার করে এই সিনেমা করার কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। সিনেমার পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী বলেছেন, ‘তদন্তকারী এক ড্রামার আদলে তৈরি হবে সিনেমাটি। কথা দেওয়া, দায়িত্ব পালন, হাত ধরা, পাশে থাকা, পৃথিবীকে সুন্দর করে গড়ে তোলার মতো নানা বিষয়ে কথা বলবে এই সিনেমা। সেই সাথে রয়েছে আবেগের টানাপোড়েনও। হারিয়ে যাওয়া অনেক কিছুই খুঁজবে লস্ট।’

রহস্য উদঘাটনের টানটান গল্প নিয়ে ২০২২ সালে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এস সি/ ২৬ জুলাই

Back to top button