বাগেরহাট

বাগেরহাটে করোনা ও উপসর্গ নিয়ে আরও ৬ জনের মৃত্যু

বাগেরহাট, ২৬ জুলাই- বাগেরহাটে বেড়েই চলেছে করোনার মৃত্যুর মিছিল। সোমবার জেলায় অবস্থায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে শরণখোলা উপজেলায় করোনা আক্রান্ত ২ জন ও উপসর্গ নিয়ে ১ জন, মোল্লাহাটে করোনা আক্রান্ত হয়ে ১ জন এবং বাগেরহাট করোনা ডেডিকেটেড হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে জেলায় সরকারী হিসেবে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১১৮ জন। জেলায় গত ২৪ ঘন্টায় জেলায় ৩৯৭ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৯৩ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রমণ হার এখন ২৩ দশমিক ৪২ শতাংশ। জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছে ৫ হাজার ৬৫১ জন। এ সময় সুস্থ্ হয়েছেন ৪ হাজার ৮২০ জন। জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছে।

জেলায় নতুন করে করেনা আক্রান্তদের মধ্যে রয়েছে সদর উপজেলায় ৪৪ জন, শরণখোলায় ১৭ জন, মোরেলগঞ্জে ৮ জন, ফকিরহাটে ৭ জন, মোংলায় ৫ জন চিতলমারীতে ৪ জন, রামপালে ৪ জন, ও কচুয়ায় ৩ জন ও মোল্লাহাট উপজেলায় ১।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, গত ২৪ ঘন্টায় বাগেরহাট চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত হয়ে আরও ৩ জন ও  উপসর্গ নিয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১১৮ জন। গত ২৪ ঘন্টায় জেলায় ৩৯৭ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ৯৩ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রামণ হার এখন ২৩ দশমিক ৪২ শতাংশ।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৬৫১ জন। করোনা থেকে মোট সুস্থ্য হয়েছেন ৪ হাজার ৮২০ জন। বর্তমানে বাগেরহাটে ৭০ বেডের করোনা ডেডিকেটেড হাসপাতালে  ৪২ জন চিকিৎসাধীন রয়েছেন।

সূত্রঃ বিডি প্রতিদিন

আর আই

Back to top button