চট্টগ্রাম

মীরসরাইয়ে ২৪ ঘণ্টায় করোনায় দুই বোনের মৃত্যু

চট্টগ্রাম, ২৬ জুলাই- চট্টগ্রামের মিরসরাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মিরসরাই পৌরসভার ৪ বারের মহিলা কাউন্সিলর রিজিয়া বেগম করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

রোববার (২৫ জুলাই) সকাল ১১টায় চট্টগ্রামের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন চৌধুরী তপুর মা।

জানা যায়, রিজিয়া বেগম মিরসরাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মিরসরাই পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে টানা ৪ বার নির্বাচিত হয়েছিলেন। গত ২০ থেকে ২৫ দিন আগে করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা পজিটিভ হওয়ার পর থেকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন কাউন্সিলর রিজিয়া বেগম। আজ রোববার (২৫ জুলাই) সকাল ১১টায় তিনি মৃত্যুবরণ করেন।

এর আগে গত শনিবার (২৪ জুলাই) বিকেলে তার মেজো বোনও করোনায় মারা যান। দুপুর আড়াইটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মসজিদের সামনে রিজিয়া বেগমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে বিকেলে সাড়ে ৫টায় মিরসরাই পৌরসভার ঈদগাহ মাঠে মরহুমার দ্বিতীয় নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। তার মৃত্যুতে উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান ও মীরসরাই ১ নং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসেন ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন দিদার রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সূত্রঃ আরটিভি

আর আই

 

Back to top button