নাটোর

নাটোরে আরও ৩৪ জনের করোনা শনাক্ত, মৃত্যু ২

নাটোর, ২৪ জুলাই – নাটোরে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। এ সময়ে নতুন করে আক্রান্ত হয়েছে ৩৪ জন। নমুনা পরীক্ষা করা হয়েছে ২৮১ জনের। সংক্রমণের হার ১২.০৯ শতাংশ। সদর হাসপাতালে ভর্তি রয়েছে ৮২ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্র অনুযায়ী এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ৬০৫৭ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ৩৫০৮ জন। জেলায় এ পর্যন্ত মোট মৃত্যু বরণ করেছে ১০১ জন। নাটোরে কঠোর লকাউনের দ্বিতীয় দিনে ভোর থেকে বৃষ্টির কারণে শহরের রাস্তাঘাট ছিল প্রায় জনমানব শূন্য। বিশেষ প্রয়োজন ছাড়া বৃষ্টির মধ্যে কেউ বের হতে চাচ্ছে না। এছাড়া শহরের বিভিন্ন মোড়ে আইনশৃংখলা বাহিনীর উপস্থিতিও চোখে পড়ে। সেনা সদস্যদের টহল দিতেও দেখা গেছে।

আজ শনিবার সকাল থেকেই নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ও কাঁচা বাজার ছাড়া সকল ধরনের ব্যবসা প্রতিষ্ঠান সহ বড় বড় মার্কেটগুলো বন্ধ থাকতে দেখা গেছে। দু’চারটি রিক্সা ও অটোরিক্সা ছাড়া কোন ধরনের যাত্রীবাহী পরিবহনও চলাচল করতে দেখা যায়নি। শুধুমাত্র জেলা শহরের নয়, জেলার প্রতিটি উপজেলাতে শক্ত অবস্থান নিয়েছে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। এছাড়া স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা প্রশাসনের একাধিক ভ্রাম্যমাণ আদালত মাঠে রয়েছে।

সূত্র : বিডি প্রতিদিন
এম এউ, ২৪ জুলাই

Back to top button